নুসরাত প্রসঙ্গে কি বললেন রাজ চক্রবর্তী

বিনোদন

ডেস্ক রিপোর্ট: বেশ কিছুদিন ধরে কলকাতার চিত্রনায়িকা ও সাংসদ নুসরাত জাহানের বিবাহবিচ্ছেদ প্রসঙ্গ, নতুন প্রেম, অন্তঃসত্ত্বা হওয়ার খবর আর স্বামী নিখিল জৈনের সঙ্গে লিভ-ইন সম্পর্ক নিয়ে নানা আলোচনা-সমালোচনা।

এবার হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণের খবর, নুসরাত প্রসঙ্গে মুখ খুলেছেন তৃণমূল কংগ্রেসের ব্যারাকপুরের নবনির্বাচিত বিধায়ক ও জনপ্রিয় চিত্রপরিচালক রাজ চক্রবর্তী। একসঙ্গে তাঁরা কাজও করেছেন। এখন একই দলের হয়ে কাজ করছেন।

রাজকে নুসরাতের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘নুসরাত খুব বুদ্ধিমান মেয়ে। আমার তো ওকে ইন্ডাস্ট্রির সবচেয়ে বুদ্ধিমান বলেই মনে হতো। কিন্তু যখন ও ওই কথাগুলো বলেছে, প্রেজেন্স অফ মাইন্ডে হয়তো ভুল হয়ে গেছে। আমার বিশ্বাস, কোনটা কোথায় বলা উচিত, সেটা ও খুব ভালো করে জানে। ও একজন সাংসদ, একটি দলের প্রতিনিধিত্ব করে। আমার বিশ্বাস ও ভবিষ্যতে নিজেকে সংশোধন করবে। যদিও এটা সম্পূর্ণ ওর ব্যক্তিগত বিষয়।’

সংসদে শপথবাক্য পাঠের সময় নিজের নামের সঙ্গে নুসরাত জুড়ে দিয়েছিলেন স্বামী নিখিলের পদবি। কিন্তু সবাইকে চমকে দিয়ে কয়েক দিন আগে অন্তঃসত্ত্বা নুসরাত জানান, নিখিলের সঙ্গে তাঁর বিয়েই হয়নি। তাঁরা লিভ টুগেটার সম্পর্কে ছিলেন। এর পরেই শুরু হয় নতুন বিতর্ক। নুসরাতের বিপক্ষ দল বিজেপি এ কথা লুফে নিয়েছে।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *