নেটিজেনের চোখে নুসরাতের নোংরা ছবি ‘ভাইরাল’

বিনোদন

ডেস্ক রিপোর্ট: সোশ্যাল মিডিয়ায় তারকাদের অশালীন আক্রমণের ঘটনা নতুন নয়। সাহসী ফটোশুটের কারণে এবার সেই অশালীন আক্রমণের মুখে পড়তে হল ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও বসিরহাটের সাংসদ নুসরাত জাহানকে।

যদিও এই সাহসী ফটোশুটের ছবিগুলো নুসরাত নিজে পোস্ট করেননি, পোস্ট করা হয়েছে তার ফ্যান পেজ থেকে। ফটোশুটের ছবিতে আকাশি রঙের ডিজাইনার লং স্কার্ট ও হলুদ জ্যাকেটে দেখা গেছে টলিউড নায়িকাকে। ফটোশুটের প্রয়োজনে চুল খোলাই রেখেছেন তিনি।

খোলামেলা ফটোশুটের এই ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়তে হয় সাংসদ অভিনেত্রীকে। তারা নানা অশালীন মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নুসরাতের ফ্যান পেজের কমেন্ট বক্স। যেগুলোর বেশিভাগ কমেন্টই বেশ আপত্তিকর।

সাংসদ, অভিনেত্রী নুসরাত অবশ্য কোনো দিনই ট্রোলকে পাত্তা দেওয়ার পক্ষপাতী নন। তাই তিনি এধরনের আক্রমণের কোনও জবাবই দেননি। আপাতত অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার-প্রচারণায় ব্যস্ত।

প্রসঙ্গত, মাস খানেক আগে স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ভাঙন ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কারণেও সমালোচিত হতে হয়েছিল নুসরাত জাহানকে। তবে ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখারই পক্ষপাতী দীর্ঘাদেহী এই নায়িকা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *