নেটিজেনের তির্যক মন্তেব্যে ক্ষমা চাইলেন রাইমা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন উপমহাদেশের বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি অভিনেত্রী রাইমা সেন। সেই ছবিতে কাঁধ খোলা টপে দেখা যায়।

বক্ষ বিভাজিকায় আড়াল টেনেছেন একই রঙের আবরণে। ঠোঁট ন্যুড। চোখের পাতায় গাঢ় রানি আইশ্যাডো। তবে ছবিটির সবচেয়ে চোখে পড়ার বিষয় হলো রাইমার দুই আঙুলে ধরা আস্ত একটি সিগারেট! যেটি ছুঁয়েছিল তার ঠোঁট।

এই ছবি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ছবি তা যথারীতি ভাইরাল হয়ে যায়। তবে নেটিজেনদের তোপের মুখে পড়েন রাইমা। সবাই যখন ধূমপানের বিরুদ্ধে সরব, তখন ঠোঁটে সিগারেট ঝুলিয়ে পোজ দিচ্ছেন সুচিত্রা সেনের নাতনি! সমানে আসতে থাকে তির্যক মন্তব্য ও কটাক্ষ। বিতর্ক ভালো করে দানা বাঁধার আগেই তড়িঘড়ি সেই ছবি ডিলিট করে দিয়েছেন অভিনেত্রী। আপাতত তার ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে একই পোশাকে তোলা অন্য একটি ছবি।

ধূমপানের ওই ছবিটি পোস্ট হওয়ার পর জনৈক নেটেজেন রাইমার কাছে জানতে চেয়েছিলেন, ‘কী এত দুঃখ তোমার! যা ভুলতে ধূমপান করতে হচ্ছে?’ কটাক্ষ ছুঁড়েছিলেন আরও এক নেটিজেন। তার মন্তব্য, ‘আমরা স্বাস্থ্যবিধির একটি রিমেক বানাতে চাই। নতুন ভার্সনের ট্যাগলাইন, অতিরিক্ত ধূমপান ক্যানসার কমায়!’ এই ধরনের আরও বহু নেতিবাচক মন্তব্য চোখে পড়েছিল টলিউড সুন্দরীর। তাই হয়তো বিতর্কে জল ঢালতে আগেভাগেই ছবি ডিলিট করে দিয়েছেন।

যদিও রাইমার ওই ধূমপানের ছবি মনে ধরে বাংলাদেশি এক নেটিজেনের। তার আক্ষেপ, যতটা জনপ্রিয়তা পাওয়ার কথা, তার থেকে বঞ্চিত রাইমা সেন। তার দাবি, ‘আমার চোখে আপনিই ভারতের সেরা অভিনেত্রী’। তবে এই ভালো মন্তব্যটিরও কোনো রিপলে দেননি অভিনেত্রী মুনমুন সেনের মেয়ে রাইমা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *