নেত্রকোনায় করোনায় তিনজনের মৃত্যু

সারাবাংলা

নেত্রকোনা প্রতিনিধি
নেত্রকোনায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া উপসর্গ নিয়ে একজন মারা গেছেন।  সোমবার ভোর পাঁচটা থেকে সকাল পৌনে নয়টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৩৪ জন মারা যান। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকার বাসিন্দা মো. দিদারুল ইসলাম (৭২), কলমাকান্দার উপজেলার বরইউন্দ গ্রামের আবদুল করিম (৯৮) ও পূর্বধলা উপজেলা সদরের হাসপাতাল রোড এলাকার বাসিন্দা শফিক তালুকদার (৫৩)। তাদের মধ্যে শফিকুল ইসলাম সোমবার সকাল পৌনে নয়টায় নিজ বাসায় করোনা উপসর্গ নিয়ে মারা যান। আর অন্য দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, দিদারুল ইসলাম ও আবদুল করিম করোনায় আক্রান্ত হয়ে গত বুধবার থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার ভোরে উভয়েই মারা যান। এ ছাড়া শফিক তালুকদার গত শুক্রবার থেকে সর্দি, জ্বর, পাতলা পায়খানা, গলা ব্যথায় ভুগছিলেন। তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার সকাল পৌনে নয়টায় হঠাৎ শ্বাসকষ্ট হয়ে তিনি মারা যান।
পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাহিন জানান, শফিকুল ইসলামের মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। এ ছাড়া পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। নেত্রকোনার সিভিল সার্জন মোহাম্মদ সেলিম মিয়া করোনায় আক্রান্ত হয়ে দিদারুল ইসলাম ও আবদুল করিমের মৃত্যু নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *