নেত্রকোনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

সারাবাংলা

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা সদর উপজেলার মৌজে বালি ও বাংলা নামক স্থানে মঙ্গলবার ও সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। নিহতরা হচ্ছেন- সদর উপজেলার লক্ষিগঞ্জ ইউনিয়নের শিবপ্রসাদপুর গ্রামের আবুল কালামের ছেলে লরি চালক সেলিম মিয়া(৩৭) ও উপজেলার মৌজেবালী গ্রামের মুখশেদ আলীর ছেলে কৃষি শ্রমিক এমদাদুল হক(৩০)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোনা- মদন সড়কের মৌজে বালী গ্রামের রেন্ট্রিতলা নামক স্থানে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে সড়কের পাশে এমদাদুল হকসহ কয়েকজন দোকানে বসেছিলেন। ওই সময় অভয়পাশাগামী বালুবোঝাই লড়ি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে উল্টে যায়। এ সময় এমদাদুল হক, সেলিম মিয়া, মস্তু মিয়া, মিন্টু ও রাসেলসহ ৫জন গুরুতর আহত হন। তাদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিম ও এমদাদুল হককে মৃত ঘোষণা করেন। অন্যদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে গত সোমবার বিকেলে নেত্রকোনা- মোহনগঞ্জ সড়কে বাংলা নামকস্থানে নেত্রকোনাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এতে কমপক্ষে ১২জন যাত্রী আহত হন। খবর পেয়ে নেত্রকোনা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ময়না তদন্ত ছাড়াই পুলিশ নিহতদের লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দিয়েছে।

নেত্রকোনার মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, লরির নীচে চাপা পড়ে দুইজন নিহত ও কয়েকজন আহত হয়েছে। আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই নিহতদের লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। বাংলা নামক স্থানে বাস উল্টে কয়েকজন আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *