নোবিপ্রবিতে সরস্বতী পূজা উদযাপিত

সারাবাংলা

সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : প্রতিবছরের ন্যায় এবারও যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মাধ্যমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সরস্বতী পূজা উদ্যাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় উপাসনালয়ে শ্বেতহংসবাহিনী, বিদ্যাদায়িনী দেবী স্বরসতীর আবির্ভাব উপলক্ষে প্রতিমা স্থাপন, দেবী অর্চনা, অঞ্জলি প্রদান, প্রসাদ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘বাণী অর্চনা-১৪২৭’ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার প্রফেসর ড. মো: আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরোজ আহমেদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মজনুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন। বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ও স্বরস্বতী পূজা উদযাপন কমিটির আহ্বায়ক ড.দিব্যদ্যুতি সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *