নোয়াখালীতে জেল হত্যা দিবস পালন

সারাবাংলা

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীতে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করা হয়েছে।  মঙ্গলবার বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম। আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুদ্দিন জেহান, যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান।
জাতীয় চার নেতাকে স্মরণ করে বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে হত্যা করে ঘাতকরা ক্ষান্ত হয়নি তারা ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতাকে হত্যা করে। শুধু তাই নয় ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকেও হত্যা করার পরিকল্পনা করেছেন। আল্লাহর রহমতে আমাদের নেত্রী বেঁচে গিয়েছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *