https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/noakhali.jpg

নোয়াখালীতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারীর উদ্বোধন

সারাবাংলা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারীর উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালে নোয়াখালী সদর উপজেলার সোনাপুরের আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ গ্যালারীর উদ্বোধন করা হয়।

আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন-অর-রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুদ্দিন জেহান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি নোয়াখালী জেলা শাখার সভাপতি মোঃ আবুল কাসেম, বাংলাদেশ শিক্ষক সমিতি নোয়াখালী সদর উপজেলা শাখার সভাপতি এ.বি.এম আবদুল আলীম, নোয়াখালী পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর বদরুল হাসান বাবলু,আহমদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষকা মোশারফা বেগম, আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মুজিবুল হক, তরুণ সমাজসেবক সাদমান সাকীব রাহী।

প্রধান অতিথির বক্তব্যে শামছুদ্দিন জেহান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এক আঙ্গুলের ইশারায় বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এই দিনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারীর উদ্বোধন করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, ছাত্র-ছাত্রীরা মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। এদেশ কিভাব স্বাধীন হয়েছে, কারা স্বাধীন করেছে সঠিক ইতিহাস জানতে হবে। কারণ আজকের ছাত্র-ছাত্রীরাই আগামী দিনের জাতিকে নেতৃত্ব দেবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *