নোয়াখালীর নতুন এসপি

সারাবাংলা

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালী নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মো. শহীদুল ইসলামকে। তিনি এর আগে সহকারী মহাপুলিশ পরিদর্শক হিসেবে পুলিশ অধিদপ্তর ঢাকাতে দায়িত্ব পালন করছিলেন।  রোববার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা দপ্তর পুলিশ শাখা ১-এর এক প্রজ্ঞাপনে এই দায়িত্ব দেয়া হয়। একই প্রজ্ঞাপনে নোয়াখালীর বর্তমান পুলিশ সুপার (এসপি) মো.আলমগীর হোসেনকে ঢাকার এসবির বিশেষ শাখার পুলিশ হিসেবে পদায়ন করা হয়েছে। মো.শহীদুল ইসলাম তার স্থলাভিষিক্ত হন।
উল্লেখ্য,নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ’লীগের দুই গ্রুপের বিবদমান দ্বন্দ্বে সংঘাতময় পরিস্থিতিতে শান্তি শৃঙ্খলা নিয়ন্ত্রণে নানা ভাবে দায়িত্ব পালন করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.আলমগীর হোসেন। এ সময় তিনি সক্রিয় ভূমিকা রাখতে গিয়ে আলোচনায় আসেন।
আবার গত তিন মাস ধরে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার প্রতিপক্ষ সেতুমন্ত্রীর অনুসারী সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীরা ও এসপির বদলী দাবি করে আসছেন।
দুই পক্ষই পুলিশ সুপারের বিরুদ্ধে তাদের প্রতিপক্ষের সাথে সখ্যতা ও পক্ষ পাতিত্বের অভিযোগ এনে তার বদলী দাবি করেন। চলমান পরিস্থিতিতে কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু ফেসবুক লাইভে এসে এসপি মো.আলমগীরের বিরুদ্ধে বেশ কয়েকবার বিষেদগার করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *