পটুয়াখালীতে ছাত্রলীগ ও যুবলীগ নেতা শহীদ মাহ্মুদুর রহমান পলাশের ১৬ তম মৃত্যু বার্ষিকী পালন

সারাবাংলা

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও পরিবার বর্গের আয়োজনে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মিলাদের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার সাবেক সাংগাঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের নেতা শহীদ মাহ্মুদুর রহমান পলাশের ১৬ তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।
রোববার সকাল ৯টায় টাউন জৈনকাঠীস্থ জৈনপুরী হুজুরের খানকাহ কবর স্থানে শহীদ মাহ্মুদুর রহমান পলাশের ১৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পলাশের পিতা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, মাতা সাবেক মহিলা সাংসদ মিসেস লুৎফুন নেছা, ছোট ভাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারি পরিচাল (অর্থ ও হিসাব) মোঃ আতিকুর রহমান মাসুম, স্ত্রী প্রভাষক রোকশানা পলাশ, ছেলে ফাহিম আরমান, মেয়ে ফারিহা রহমান সহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজী হামেজ উদ্দিন মৃধা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শাহআলম মৃধা, উপাধ্যক্ষ মোঃ সেলিম মৃধা, প্রদর্শক মোঃ মোয়াজ্জেম হোসেন, জনতা কলেজের অধ্যাপক মোঃ নাসির মৃধা, আওয়ামীলীগ নেতা মোঃ জালাল মৃধা, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ জালাল মৃধা, যুবলীগ নেতা মোঃ অসীম মৃধা, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ জুয়েল মৃধা, মোঃ শহিদুল ইসলাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পুষ্পস্তবক অর্পণ শেষে সকলের উপস্থিতিতে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাও. আবু বকর। করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে স্বল্পপরিসরে এ কর্মসূচী পালন করা হয়। এর পূর্বে টাউন জৈনকাঠী জৈনপুরী হুজুরের খানকায় কোরানখানী খতম করা হয়। আছর বাদ পুরান বাজার জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে শহীদ মাহ্মুদুর রহমান পলাশের রূহের মাগফেরাত কামনায় দোয়া মিলাদের আয়োজন করেন তার পিতা এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *