পটুয়াখালীতে দুই মামলায় জেলহাজতে ১৬

সারাবাংলা

পটুয়াখালী প্রতিনিধি
আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের পৃথক দুটি মামলায় পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ছোটবিঘাই ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারসহ ১৬ জনকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
সোমবার দুপুরে পটুয়াখালী দ্রুত বিচার ট্রাইবুনাল আদালতের বিজ্ঞ বিচারক মো. আমিরুল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
মামলার বাদী পক্ষের আইনজীবী মো. আল আমিন হাওলাদার বলেন, দ্রুত বিচার আইনে ছোট বিঘাই এলাকার ব্রিকফিল্ড ব্যবসায়ী মো. শহীদ গাজী বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন।
মামলায় আলতাফ হোসেন হাওলাদারসহ মোট ১৬ জনকে আসামি করা হয়। দুটি মামলায় উক্ত আসামীরা মহামান্য হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছিল। গতকাল সোমবার স্বেচ্ছায় আসামিরা বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত সিডবি-উ মুলে আসামিদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। বাদী পক্ষের আইনজীবী আরো বলেন, দ্রুত বিচার আইনের মামলায় ( ১৬০/২১) ১৬ জন আসামিকে আসামী করা হয়েছে এবং এদের মধ্যে ১৪ জনের নামে দ্রুত বিচার আইনের আরেকটি মামলায় আসামি করা হয়। যার মামলা নং (১৩৯/২১)। আসামি পক্ষে আইনীজীবী ছিলেন মো. মিজানুর রহমান, সিনিয়র আইনজীবী আবুল কাসেম, ও অ্যাড. এনামুল হক। ১৩৯ নং মামলার বাদী পক্ষের আইনীজীবী ছিলেন অ্যাড. উজ্জ্বল বসু ও ১৬০ নং মামলার সৈয়দ মো. মহসীন, এবং অতিরিক্ত আইনজীবী মো. আল আমিন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *