পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দু দেব-প্রসেনজিৎ

বিনোদন

বিনোদন ডেস্ক: হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের পুণ্যলগ্ন, শুভ মহালয়া। এ মহালয়ার দিন সবচেয়ে বড় চমক এলো ওপার বাংলার সিনেমা ইন্ডাস্ট্রির জন্য! দেবীপক্ষের সূচনায় প্রযোজক দেব ঘোষণা করলেন তার নতুন ছবি।

নাম ‘কাছের মানুষ’। সেখানে অভিনয় করবেন বুম্বাদা প্রসেনজিৎ চ্যাটার্জি। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দেব নিজেও। এর মধ্য দিয়ে এই প্রথমবার কোনো সিনেমার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দুই তারকা।

এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টলি সুপারস্টার, তবে সেটা ছিল মাল্টিস্টারার ছবি। কিন্তু পরিচালক পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দুতেই দেব-প্রসেনজিৎ।

প্রযোজক দেবের ছবিতে আগেও কাজ করেছেন বুম্বাদা, তবে সেটা নিছকই অতিথি শিল্পীর ভূমিকায়। ‘ককপিট’ ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু একসঙ্গে দেব-প্রসেনজিৎ জুটির ম্যাজিক দেখবার সুযোগ পায়নি দর্শকরা। সেই আশা পূর্ণ হতে চলেছে ‘কাছের মানুষ’-এর সৌজন্যে।

মহালয়ার দিন প্রকাশ্যে এল এই ছবির মোশন পোস্টার। সেখানে রেললাইনের উপর বসে থাকতে দেখা গেল দেব ও প্রসেনজিৎ-কে। দুজনকেই ঘিরে রয়েছে গভীর ভাবনা। উলটো দিক থেকে ছুটে আসছে ট্রেন, অথচ সেইদিকে ভ্রূক্ষেপ নেই কারো।

এই ছবিতে দেব আর বুম্বাদা ছাড়াও থাকছেন ইশা সাহা। জানা গেছে চলতি বছরের শেষদিকেই ‘কাছের মানুষ’-এর শুটিং শুরু হবে।

আগামী বছর গ্রীষ্মে এই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে দেবের।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *