পপির চলচ্চিত্রে যুক্ত হলেন লাক্স তারকা তানিন

বিনোদন

বিনোদন ডেস্ক : প্রথমবার জুটি বেঁধে চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পপি-শিপন মিত্র। ‘ভালোবাসার প্রজাপতি’ নামে এ চলচ্চিত্র পরিচালনা করছেন আলীম-মাসুমা তানি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য। গত ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এ চলচ্চিত্রের শুটিং।

পপি-শিপনের সঙ্গে এ চলচ্চিত্রে এবার যুক্ত হলেন লাক্স তারকা অভিনেত্রী তানিন তানহা। বৃহস্পতিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

তানিন বলেন—এ চলচ্চিত্রের গল্পে আমি গ্রামের সাধারণ এক মেয়ে। কিন্তু ছোটবেলা থেকেই স্বপ্ন নায়িকা হওয়ার। স্বপ্নপূরণের জন্য ঢাকায় আসি। তারপর এক চিত্রগ্রাহকের সঙ্গে পরিচয় হয়। এক পর্যায়ে আমি ওই ফটোগ্রাফারের ফাঁদে পড়ি। নানা সংগ্রামের পর নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পাই।

চলচ্চিত্রটিতে তানিনের চরিত্র খুব বড় নয়। কিন্তু বৈচিত্রতা রয়েছে। এতে মোট সাতটি লুকে হাজির হবেন তিনি। প্রথমে গ্রামের এক মেয়ের লুকে দেখা যাবে তাকে। মডেলিং শুরু করার পর আরেক লুক, পার্টি লুকসহ বেশ কিছু লুকে ক্যামেরাবন্দি হবেন এই অভিনেত্রী।

চরিত্রটি রূপায়নের ক্ষেত্রে সমস্যা হচ্ছে কিনা? জবাবে তানিন বলেন—আমি একজন অভিনেত্রী। সুতরাং সব চরিত্র আমার কাছে গুরুত্বপূর্ণ। এই চরিত্রের সঙ্গে আমার কিছুটা মিল রয়েছে। কারণ আমি গ্রামের মেয়ে। লাক্স প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রেখেছি। তারপর নাটকে কাজ শুরু করি। এরপর ফিল্ম করছি। এই ব্যাপারগুলো আমার জীবনের সঙ্গে হুবহু মিলে যায়। আর এজন্য চরিত্রটি রূপায়ন করতে আমার বেগ পেতে হচ্ছে না।

চলচ্চিত্রের গল্পের মতো ব্যক্তিগত জীবনেও অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হয়েছেন কিনা? জবাবে তানিন বলেন—না। এমন বাজে পরিস্থিতির মুখে আমাকে পড়তে হয়নি। কারণ আমার আত্মবিশ্বাস ছিল আমি কাজ করতে পারবো। আর সবচেয়ে বড় সাপোর্ট হচ্ছে—আমি লাক্স প্রতিযোগিতার মাধ্যমে ওঠে এসেছি। যার কারণে হয়তো কেউ কখনো বাজে কথা বলার চিন্তা করেনি।

‘ইতি, তোমারই ঢাকা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তানিন। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘প্রিয়াঙ্কা’। গত বছরের শেষের দিকে চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন। ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ চলচ্চিত্রে অভিনয় করছেন তানিন। সরকারি অনুদানের এ সিনেমা পরিচালনা করছেন হোসনে মোবারক রুমি। এছাড়া অভিনেতা মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’ সিনেমায় অভিনয় করছেন তানিন। এটিও সরকারি অনুদানে নির্মিত হচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *