পরিবারের সাথে ঈদ করতে ঢাকা ছাড়লেন নাদিয়া

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ পাড়ি জমিয়েছেন আমেরিকায়। গত ২৭ জুন একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। জানা গেছে, বাবা-মা ও বোনের সঙ্গে ঈদ করার জন্যই আমেরিকায় গেছেন এ অভিনেত্রী।

নাদিয়া জানান, গত পাঁচ বছরের বেশি সময় ধরে তার পরিবার আমেরিকার ক্যানসাসে বসবাস করছে। তারা সেখানকার স্থায়ী বাসিন্দা। প্রতি বছরই সময় করে নাদিয়া তাদের কাছে ছুটে যান। তবে গত দুই বছর করোনার কারণে দেশেই রয়েছেন নাদিয়া। তিনি বলেন, ‘অনেকদিন হলো বাবা-মাকে সরাসরি দেখি না। তাদের জন্য মন কাঁদছিল। অবশেষে যাওয়ার সুযোগ পেলাম। তাই চলে এলাম।’

আমেরিকায় স্থায়ী হওয়ার প্রসঙ্গে নাদিয়া বলেছেন, ‘আমি আমার দেশকে ভীষণ ভালোবাসি। আমার কর্মক্ষেত্র, এখানকার মানুষগুলোকে ভালোবাসি, শ্রদ্ধা করি। জানি আমার দেশে নানা সমস্যা রয়েছে। কিন্তু তারপরও বাংলাদেশ আমারই দেশ। দেশকে ছেড়ে যাওয়ার কোনো আগ্রহ নেই আমার। যেখানকার আলো-বাতাসে বেড়ে উঠেছি, বড় হয়েছি, পরিণত হয়েছি সেখানকার আলো-বাতাসেই, স্বস্তির শ্বাস নিতে ভালোবাসি।’

নাদিয়া বিয়ে করেছেন অভিনেতা এফ এস নাঈমকে। তাই আমেরিকায় পরিবারের কাছে গেলে আবার নাঈমকে মিস করেন তিনি। ৩১ আগস্ট নাদিয়ার জন্মদিন। তিনি জানিয়েছেন, জন্মদিনের আগেই দেশে ফিরে আসবেন। আর স্বামী নাঈমের সঙ্গে বিশেষ দিনটি উদযাপন করবেন।

প্রসঙ্গত, আমেরিকায় যাওয়ার আগে নাদিয়া ঈদের কয়েকটি নাটকের কাজ সম্পন্ন করে গেছেন। এর মধ্যে রয়েছে তিনটি খণ্ড ও একটি ধারাবাহিক নাটক।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *