পরীমনির স্বামী তারিক আনাম?

বিনোদন

বিনোদন ডেস্ক: কিছুদিন আগে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে একটি ওয়েব ফিল্ম নির্মাণের ঘোষণা দেন জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। নাম ‘অন্তরালে’। তখন থেকেই কৌতুহল চলছিল নায়ক কে হবেন। এবার জানা গেল, ফিল্মটিতে পরীমনির বিপরীতে থাকবেন প্রবীণ অভিনেতা তারিক আনাম খান। তাও আবার স্বামীর চরিত্রে! এই প্রথম একসঙ্গে কাজ করবেন তারা।

ফিল্মটি নিয়ে আনাম খান বলেন, ‘চয়নিকার সঙ্গে আগেও কাজ করেছি। তাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। তার নির্মাণে এবার ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ গতানুগতিক ধারার বাইরে ভিন্ন কিছু হতে যাচ্ছে। এতে বেশ কিছু নতুনত্ব রয়েছে। ফিল্মের গল্পটা পুরোপুরি আলাদা। গল্পই ফিল্মটিকে ভিন্ন মাত্রা দেবে। আশা করি, ভালো কিছু হবে।’

কিন্তু তারিক আনাম ও পরীমনির বয়সের পার্থক্য এই গল্পে কী সুবিধা দেবে? এ প্রসঙ্গে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘সেটাদর্শকরা পর্দাই দেখতে পাবেন। এই রহস্য এখনই বলা ঠিক হবে না। তারিক আনাম ভাই ও পরীমনি- দুজনের সঙ্গেই আমার কাজের অভিজ্ঞতা রয়েছে। গল্পের প্রয়োজনেই তাদের বয়সের পার্থক্যটা রাখা হয়েছে।’

অন্তরালে ওয়েব ফিল্মের গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘খুন অনেক রকম হতে পারে। স্বাভাবিকভাবে আমরা যেটা দেখি যে, খুন মানেই রক্তপাত, জীবনের সমাপ্তি। কিন্তু মনস্তাত্ত্বিক খুনও হয়। যার মাধ্যমে খুন হতে পারে একটি পরিবারে মানুষের সম্পর্ক। তেমনই গল্প দেখানো হবে এই ওয়েব ফিল্মে।

চয়নিকা আরও জানান, ফিল্মটি প্রযোজনা করছেন কাজী রিটন। সব ঠিক থাকলে চলতি মাসের শেষে ঢাকার বাইরে এটির শুরু হবে। ব্লাক অ্যান্ড হোয়াইট নিবেদিত ‘অন্তরালে’ একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে বলেও তিনি উল্লেখ করেন।

প্রসঙ্গত, চিত্রনায়িকা পরীমনি এর আগে চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেন। সেখানে তাকে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে দেখা যায়। ছবিটি বেশ ব্যবসাসফল হয়েছে। এবার তিনি চয়নিকার দ্বিতীয় ফিল্মে তারিক আনামের স্ত্রীর ভূমিকায়। কাজেই ভালো কিছুর প্রত্যাশায় নায়িকার ভক্তরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *