পাকিস্তানের বিপক্ষে টেস্ট দিয়ে মাঠে ফিরবেন তামিম

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: দীর্ঘদিন ধরেই মাঠের বাইরে বাংলাদেশ দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। আগামী ১৯ নভেম্বর মিরপুরে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ। ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর দুটি টেস্ট। দেশসেরা ওপেনার তামিম ইকবাল ফিরতে চান টেস্ট সিরিজ দিয়েই। ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক নিজেই দিয়েছেন এ তথ্য।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে মাঠে নামার আগে অবশ্য জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) খেলবেন তামিম। বিসিবির মেডিক্যাল টিমের সঙ্গে কথা বলেই এনসিএলে খেলার সিদ্ধান্ত নিবেন এই ওপেনার।

ক্রিকবাজকে তিনি বলেন, আমি ডাক্তারদের সঙ্গে কথা বলেছি। তারা আমাকে আগামী ৭ নভেম্বর থেকে স্পিনারদের বিপক্ষে ব্যাটিং করার পরামর্শ দিয়েছে। তাই আমি এনসিএলের পঞ্চম আসরে খেলার পরিকল্পনা করছি।

বিশ্বকাপের আগে থেকেই আঙুলের চোট নিয়ে দুশ্চিন্তায় আছেন তামিম। যদিও এটি নিয়ে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন অভিজ্ঞ এই ব্যাটার। তবে চোট সারতে আরো কিছুদিন সময় লাগবে বলে জানান তিনি।

এ ব্যাপারে তামিম বলেন, আঙুলের ইনজুরি এখনো পুরোপুরি সারেনি। তিন সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়া শেষ করেছি, আরও এক সপ্তাহ বাকি আছে। এরপর আমি ব্যাটিং শুরু করতে পারব।

 

আগামী ১৪ নভেম্বর চলমান জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) পঞ্চম পর্বের খেলা শুরু হবে। এক সপ্তাহ ব্যাটিং প্র্যাকটিস করে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার প্রস্তুতি হিসেবেই এনসিএলে খেলতে চাচ্ছেন তামিম।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *