পাকিস্তানের মাঠে খেলা দেখার অনুমতি পেলো দর্শকরা

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : অবশেষে পুনরায় মাঠে প্রবেশের অনুমতি পেলো পাকিস্তানের ক্রিকেট দর্শকরা। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজটি মাঠে বসেই দেখতে পারবেন তারা। তবে কমিয়ে দেয়া হয়েছে দর্শকসংখ্যা।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রতি ম্যাচে সাড়ে ৪ হাজার এবং পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রতি ম্যাচে সাড়ে ৫ হাজার দর্শক প্রবেশের অনুমতি দেয়া হয়েছে। এক্ষেত্রে খেলা দেখতে আসা দর্শকদের অবশ্যই দুই ডোজ ভ্যাকসিন নেয়া থাকতে হবে।

সোমবার এ বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খান। তিনি জানিয়েছেন, মাঠে দর্শক ধারণক্ষমতার ২৫ শতাংশ হারে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে দেশটির ন্যাশনাল কমান্ড এন্ড অপারেশন সেন্টার।

ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি হবে রাওয়ালপিন্ডিতে। এই মাঠে প্রতিটি ম্যাচে সাড়ে ৪ হাজার দর্শক ঢুকতে পারবেন। অন্যদিকে টি-টোয়েন্টি সিরিজটি হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। সেখানে প্রতি ম্যাচে সাড়ে ৫ হাজার দর্শক প্রবেশ করতে পারবেন।

আগামী ১৭ সেপ্টেম্বর শুরু হবে ওয়ানডে সিরিজ। পরের দুই ম্যাচ হবে ১৯ ও ২১ সেপ্টেম্বর। এরপর ২৫ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত হবে টি-টোয়েন্টি সিরিজের পাঁচ ম্যাচ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *