পাচারকারীদের ফেলে যাওয়া  ব্যাগে মিলল ১০ হাজার পিস ইয়াবা

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: কক্সবাজারের টেকনাফে মাদক কারবারিদের ফেলে যাওয়া ব্যাগ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় কাউকে আটক করতে পারেনি বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীটি।

রবিবার রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বেড়িবাঁধ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাগুলো জব্দ করে বিজিবি।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ তথ্য নিশ্চিত করে জানান, টেকনাফ ২ বিজিবির অধীনস্থ খারাংখালী বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম-১৪ বেড়িবাঁধ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নেয় খারাংখালী বিওপির বিশেষ টহলদল। এ সময় দুই ব্যক্তিকে একটি প্লাস্টিকের ব্যাগ হাতে দেখে সন্দেহ হওয়ায় টহলদল তাদের চ্যালেঞ্জ করে। এসময় ওই ব্যক্তিরা তাদের নিকট থাকা প্লাস্টিকের ব্যাগটি ফেলে দ্রুত পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যায়। টহলদলটি উক্ত স্থানে পৌছে ইয়াবা কারবারিদের ফেলে যাওয়া ব্যাগটি থেকে ৩০ লাখ টাকা মূল্যের ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

ফয়সল হাসান খান আরও জানান, ‘উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *