পানিতে ডুবে দুই যমজ ভাইয়ের মৃত্যু

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: একই সঙ্গে পৃথিবীর আলো দেখা দুই ভাই আবদুল্লাহ ও আবদুর রহমান। দুজনের একসঙ্গে বেড়ে ওঠা, খেলাধুলা, পোশাক-আশাক। কিন্তু তাদের সেই জীবনযাত্রা যে আবার একইসঙ্গে নিভে যাবে, তা ভাবতে পারেনি কেউ।

সোমবার (১৫ নভেম্বর) দুপুর ১২টায় চাঁদপুরের ফরিদগঞ্জের আলোনিয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে যমজ দুই ভাইয়ের মৃত্যু হয়। তাদের মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। যমজ দুই ভাই আবদুল্লাহ ও আবদুর রহমান উপজেলার আলোনিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

সন্তানের মৃত্যুতে জসিম উদ্দিন বলেন, সকাল থেকে তার দুই ছেলে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। কিছু সময় পর পরিবারের লোকজন তাদের না দেখে খুঁজতে বের হয়। কিন্তু আর খুঁজে পায়নি।

পরে বাড়ির পাশে পুকুরের পানিতে তাদের ভাসতে দেখে পরিবারের সদস্যরা। তখন বাড়ির অন্যদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তারা দুজনই মারা গেছে বলে জানান। এদিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশরাফ চৌধুরী বলেন, যমজ দুই শিশু হাসপাতালে আনার আগেই মারা গেছে। পানিতে দীর্ঘ সময় ডুবে থাকার কারণে শ্বাস বন্ধ হয়ে তাদের মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ হোসেন বলেন, পানিতে ডুবে যমজ দুই শিশুর মৃত্যুর ঘটনাটি আমাদের জানা নেই। এ বিষয়ে পরিবার কিংবা অন্য কেউই অভিযোগ করেনি।

 

এ বিষয়ে খোঁজ নিবেন বলে জানান তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *