পারুল হত্যা মামলার রহস্য উদঘাটন

সারাবাংলা

সাভার প্রতিনিধি
সাভারের বক্তারপুরে আলোচিত পারুল বেগম হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পিবিআই ঢাকা জেলা। এই ঘটনায় ঘাতক, মুল পরিকল্পনাকারী ও তার সহযোগি সহ মোট তিনজন আসামি গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা আদালতে দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।  সোমবার দুপুরে পিবিআই ঢাকা জেলার পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ঢাকা জেলার উপ-পরিদর্শক সালেহ ইমরান জানান, অজ্ঞাতনামা এক ব্যক্তি স্বামী পরিচয় দিয়ে পারুল বেগমকে নিয়ে সাভারের বক্তারপুরে গত ৭ সেপ্টেম্বর বাসা ভাড়া নেয়। পরে ওই দিন রাতেই পারুল বেগমকে হত্যা করে পালিয়ে যায় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা।এসময় তারা লাশের পাশে বিল¬াল সরদার নামে এক ব্যক্তির এনআইডি কার্ডের ফটোকপি ফেলে রেখে যায়। পরবর্তীতে এই ঘটনায় নিহতের ভাই সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করলে পিবিআই ঢাকা জেলা স্ব-উদ্দ্যোগে মামলাটি তদন্তে নামে। তদন্তে নামার পর ২৩ সেপ্টেম্বর রাজধানীর দারুস সালাম ও লালবাগের শহীদবাগ থেকে জামাল হাওলাদার ও মশিউর রহমান নামে দুজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী মংলার চিলা ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য হালিম মেম্বারকে ২৬ সেপ্টেম্বর রাতে মংলা থেকে আটক করা হয়
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মংলার চিলা ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার হালিম হাওলাদার প্রতিপক্ষ মেম্বার প্রার্থী বিল¬াল সরদারকে ফাসাতে কৌশলে ভাড়াটে খুনি দিয়ে পারুল বেগমকে হত্যা করে এবং তার কথা অনুযায়ী হত্যাকারীরা মরদেহের পাশে মেম্বার প্রার্থী বিল¬াল সরদারের এনআইডি কার্ডের ফটোকপি ফেলে যায়।

মন্তব্য করুন