পুত্রসন্তানের মা হলেন নেহা ধুপিয়া

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ফের মা হলেন নেহা ধুপিয়া। রোববার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নেহা। আর এই সুখবর নেট দুনিয়ায় সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অঙ্গদ বেদী।

ছেলে জন্মানোর খবর শেয়ার করে অঙ্গদ লিখলেন, ‘আজ ভগবান একটা পুত্রসন্তান দিয়ে আমাদের কোল আলো করল। নেহা আর সন্তান দু’জনেই ভালো আছে। মেহরও তৈরি আছে ওর ‘বেবি’ টাইটেলের শেয়ার ভাইকে দিয়ে দিতে। ভগবান আমাদের সবার ভালো করুন। নেহাকে অনেক ধন্যবাদ এই জার্নিতে একজন লড়াকু হিসেবে থাকার জন্য। আমাদের চারজনের জন্য একটা স্মরণীয় মুহূর্ত হয়ে থাক আজকের দিনটা।’ এই খবর জানানোর পর থেকে অঙ্গদের ইনস্টাগ্রাম শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে।

২০১৮ সালের মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। তারপর বিয়ের ছয়মাসের মধ্যে মেয়ে মেহরের জন্ম দেন অঙ্গদ ও নেহা। সেই সময় বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবরে প্রথমে স্বীকার না করলেও বিয়ের পর সেই খবরে সিলমোহর দেন নেহা-অঙ্গদ। সে সময় জোর চর্চাও হয়েছিল নেহার বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবরে।

গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা ধুপিয়া। সেই ছবিতে দেখা গিয়েছিল নেহা, অঙ্গদ ও মেয়ে মেহর তিনজনেই ছিলেন কালো পোশাকে। নেহার বেবি বাম্প জড়িয়ে রয়েছেন অঙ্গদ অন্যদিকে মা-বাবার কোলে আদর খাচ্ছেন ছোট্ট মেহর।

দ্বিতীয় সন্তানের জন্মের আগে নেহা ধুপিয়াকে দেখা গিয়েছিল বিভিন্ন মুডে। কখনও তিনি যোগাসন করছেন, কখনও তিনি ব্যস্ত পুল পার্টিতে। এছাড়াও অন্তঃসত্ত্বা থাকাকালীন বেশ কিছু গ্ল্যামারস ফটোশ্যুটও করান অভিনেত্রী।

নেহা ও সোহা আলী খানের বন্ধুত্বের কথা সবার জানা। দ্বিতীয়বার মা হওয়ার খবরে নেহার জন্য বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন সোহা ও নেহার গার্ল গ্যাং। একাধিক কেক কেটে দিনটি সেলিব্রেট করেন নেহা। নিজের বেবি শাওয়ারের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন, ‘আমি ভাবতে পারিনি আমার জন্য এমন মিষ্টি একটা আয়োজন করা হয়েছে সবথেকে সুন্দর বেবি শাওয়ার এটা।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *