পুরোনো দ্বন্দ্ব সামনে এনে বিতর্কে দেব

বিনোদন

বিনোদন ডেস্ক: মহামারি করোনাভাইরাস সংকটের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেতা দেব। এ নিয়ে মানুষের বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিন্তু বছর শেষে পুরোনো একটি দ্বন্দ্ব সামনে এনে তাকে বিতর্কের মুখে ফেলেছেন ‘ধূমকেতু’ চলচ্চিত্রের প্রযোজক রানা সরকার।

‘ধূমকেতু’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন দেব ও শুভশ্রী গাঙ্গুলি। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এ চলচ্চিত্রের শুটিং গত ৩-৪ বছর আগে শেষ হয়েছে। কিন্তু দেব-রানার দ্বন্দ্বের কারণে আটকে আছে এ চলচ্চিত্রের মুক্তি। আর বছর শেষে সেই পুরোনো ইস্যু সামনে এনে আলোচনার জন্ম দিলেন রানা।

মূল সমস্যার ব্যাখ্যা করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রানা সরকার বলেন—‘সহ-প্রযোজক হবেন বলেই এই চলচ্চিত্র থেকে দেব কোনো অগ্রিম পারিশ্রমিক নেননি। কথা ছিল, এ চলচ্চিত্রের মুনাফা থেকেই তিনি পারিশ্রমিক নেবেন। কিন্তু ডাবিংয়ের সময় তিনি চলচ্চিত্রটির ডিজিটাল রাইটসসহ বেশ কিছু দাবিদাওয়ার কথা জানান। আর এসব বিষয় নিয়েই আমাদের চুক্তিতে সমস্যা তৈরি হয়।’

হঠাৎ বিষয়টি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার কারণ ব্যাখ্যা করে রানা বলেন—‘দেবের বিভিন্ন ফ্যানক্লাব থেকে সোশ্যাল মিডিয়ায় আমাকে প্রায় প্রতিদিনই ট্রোল করা হয়। আর এতে অভিযোগ করা হয়, আমার জন্যই নাকি চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে না। এর আগে দেবকে অনেকবার পুরো চলচ্চিত্রটি কিনে নিতে অনুরোধ করেছি। তাই শেষবার চেষ্টা করে দেখলাম।’

সোশ্যাল মিডিয়ায় পুরোনো ইস্যুকে তুলে ধরার পরও এই প্রযোজকের সঙ্গে যোগাযোগ করেননি দেব। এ সংবাদমাধ্যমটির পক্ষ থেকেও দেবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *