পুলিশের সামনে পায়েলের গায়ে জুতা মারল তারা!

বিনোদন

ডেস্ক রিপোর্ট: পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। এই নির্বাচনের অংশ নিয়েছেন টলিউডের অনেক তারকা। এর মধ্যে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। তিনি এই নির্বাচনের ক্ষমতাসীন বিজেপির হয়ে লড়ছেন।

রবিবার সকালে তিনি বেরিয়েছিলেন প্রচারের কাজে। সঙ্গে ছিলেন বিজেপি কর্মী সমর্থকরা। কিন্তু তৃণমূল কর্মীদের হামলার মুখে পড়েন পায়েল ও তার কর্মীরা। থানায় অভিযোগ জানাতে গিয়ে আরও হেনস্থা। সেখানে তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করা হয়। এমনকি জুতাও ছোড়া হয় তার দিকে। এমনটাই অভিযোগ করলেন বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল।

জানা গেছে, স্থানীয় সময় রবিবার বেলা ১১টায় প্রচারে যান পায়েল। সে সময় ঠাকুরপুকুর থানার অন্তর্গত চেকপোস্টে পায়েলের মিছিলের ওপর তৃণমূল কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে দীর্ঘক্ষণ জোকার চেকপোস্টে রাস্তা অবরোধ করে রাখেন বিজেপি কর্মীরা। অভিযোগ, তখন ফের চড়াও হন তৃণমূল কর্মীরা। তারপর থানায় যান বিজেপি কর্মীরা।

পাল্টা অভিযোগ জানাতে থানায় যায় তৃণমূলও। থানা ঘেরাও করে রাখা হয় দীর্ঘক্ষণ। তখনই বেহালা পূর্ব তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ও থানায় আসেন। পায়েলের দাবি, সে সময়ই থানায় আক্রান্ত হন তিনি। তার কথায়, ‘আমার গায়ে থানার মধ্যে ঢুকে হাত দিয়েছে। আমাকে গালাগালি করা হয়েছে। জুতা ছুড়ে মারা হয়েছে। নারী-সহ আমাদের ১৫–২০ জন কর্মী আহত হয়েছে।’

পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন পায়েল-সহ বিজেপি কর্মীরা। তাদের দাবি, পুলিশের সামনেই এসব হয়েছে। পুলিশ কিছুই করেনি।

প্রসঙ্গত, বিজেপি–তে যোগ দেওয়ার পর ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছেন তিনি। তারপরও কীভাবে এ ধরনের ঘটনা ঘটল, তা প্রশ্ন উঠছে। সূত্র: আজকাল

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *