পুলিশে পদোন্নতি পেলেন ১৫৭ জন

জাতীয়

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই-নিরস্ত্র), সার্জেন্ট এবং এসআই- সশস্ত্র পদের মোট ১৫৭ জনকে পদোন্নতি দেওয়া হয়েছে।

সম্প্রতি পুলিশ সদরদফতরের এক আদেশে তাদের পদোন্নতি দেওয়া হয়।

পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে এসআই-নিরস্ত্র পদমর্যাদার ৭৮ জন, সার্জেন্ট ১৯ এবং এসআই-সশস্ত্র পদে ৬০ জন রয়েছেন। আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে আগামী অক্টোবর মাস থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ পুলিশের বিভিন্ন অধস্তন কর্মকর্তাদের পদোন্নতি পরীক্ষা। অক্টোবরের মাঝামাঝি শুরু হয়ে পরীক্ষা চলবে নভেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত।

এক আদেশে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ পুলিশের সহকারী মহাপরিদর্শক (রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-২) মোহাম্মদ নাসিরুল ইসলাম।
তার স্বাক্ষর করা আদেশে বলা হয়েছে, কনস্টেবল থেকে নায়েক পদে পদোন্নতি পরীক্ষা ১৭ থেকে ১৮ অক্টোবর, নায়েক থেকে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতি পরীক্ষা ১৭ থেকে ২৪ অক্টোবর, এএসআই (সশস্ত্র) থেকে এসআই (সশস্ত্র) পদের পরীক্ষা ১৭ থেকে ২৪ অক্টোবর, কনস্টেবল থেকে এটিএসআই পদে ১৭ থেকে ২৪ অক্টোবর, এটিএসআই থেকে টিএসআই পদে ১৭ থেকে ২৪ অক্টোবর, কনস্টেবল/নায়েক থেকে এএসআই (নিরস্ত্র) পরীক্ষা ৮ অক্টোবর থেকে ২ নভেম্বর, এএসআই থেকে এসআই (নিরস্ত্র) পদের পরীক্ষা ৮ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এছাড়াও পুলিশ টেলিকম অ্যান্ড ইনফরমেশন ম্যানেজমেন্টে কর্মরত কনস্টেবল থেকে এএসআই পদে পদোন্নতি পরীক্ষা ২৪ অক্টোবর থেকে ২৮ অক্টোবর এবং একই বিভাগের এএসআই থেকে এসআই পদের পরীক্ষা ২৫ থেকে ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে।

পুলিশ সদস্যদের পদোন্নতি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য promotionexam.police.gov.bd -এ গিয়ে পরবর্তী নির্দেশনা মেনে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে।

পদোন্নতিপ্রাপ্তদের তালিকা দেখুন এখানে>>>

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *