পুলিশ দেখে লুঙ্গি ফেলে পালালেন ইউপি সদস্য

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারি চাল চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে পরনের লুঙ্গি ফেলে পালিয়েছেন উল্লাপাড়া সদর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি। বুধবার (২০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের ওয়াপদা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বড়হর ইউনিয়ন থেকে রাতের আঁধারে হতদরিদ্রদের জন্য দেওয়া সরকারি চাল অটোভ্যানে করে চুরি করে নিয়ে যাচ্ছিলেন ইউপি সদস্য ও চাল বিতরণের ডিলার শফিকুল ইসলাম শফি। খবর পেয়ে স্থানীয় দুজন গণমাধ্যমকর্মী ভ্যানটি আটকে রেখে পুলিশে খবর দেন।

এ সময় ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি স্থানীয় জনতার তোপের মুখে পড়েন। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে দৌড়ে পালিয়ে যান। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ৫০০ কেজি সরকারি চাল ও পালিয়ে যাওয়া শফিকুল ইসলাম শফির লুঙ্গি ও জুতা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উল্লাপাড়া মডেল থানার ওসি হুমায়ন কবির বলেন, সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ গিয়ে সরকারি চাল এবং পালিয়ে যাওয়া শফিকুল ইসলাম শফির পরনের লুঙ্গি ও জুতা উদ্ধার করেছে। তিনি আরো বলেন, উপজেলা খাদ্য কর্মকর্তাকে খবর দেওয়া হয়েছে। তারা এসে লিখিত অভিযোগ করলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *