পূজার আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে ‘রঙ বাংলাদেশ’

লাইফ স্টাইল

লাইফ স্টাইল: সময়ের সঙ্গে সঙ্গে আমাদের জীবনযাপনে অনেক কিছুই পরিবর্তিত হয়েছে। আর কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদীয় উৎসবে। প্রতিকূল এই সময়ে সেভাবে না হলেও সাধ্যের ভেতর পূজার আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে চায় ‘রঙ বাংলাদেশ’।

বাংলার উৎসব- সময়কে রাঙাতে সদা প্রস্তুত থাকে দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ। বাঙালিকে নানান পার্বণ আর উৎসবে প্রতিনিয়ত ফ্যাশনেবল করে তুলছে এই প্রতিষ্ঠানটি। আর প্রতিবারের মতো নজরকাড়া সংগ্রহ নিয়ে রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা। দারুণ সমৃদ্ধ এই সংগ্রহ কেবল বড়দের নয়, ছোটদেরও। প্রতিটি উপলক্ষে আমাদের শ্রদ্ধাভাজন অগ্রজ ও ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়।

রঙ বাংলাদেশ সবসময়েই বিভিন্ন থিমেই সংগ্রহ সাজিয়ে থাকে। এবার সেই ধারা অব্যাহত রাখা হয়েছে। শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে থিম হিসাবে বেছে নেয়া হয়েছে আল্পনা, শতরঞ্জি ও মানডালা।
এবারের শারদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। মূলত: তাঁতে বোনা সুতি কাপড়, লিলেন, কটন, হাফসিল্ক। এবার মূল রঙ হিসাবে বেছে নিয়েছে সাদা,অফ হোয়াইট, লাল, নীল, মেজেন্টা, গোল্ডেন, তামা, ও অরেঞ্জ।
পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, টাইডাই , মেশিন অ্যামব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি।
শারদ সংগ্রহে সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, স্কার্ট টপস, ফ্রক, ব্লাউজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, কাতুয়া, টি-শার্ট, শার্ট, ধূতি ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।
আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস,নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।
আমাদের সাব ব্র্যান্ডগুলোতেও থাকছে শারদ সংগ্রহের নতুন আয়োজন- তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই শারদ সংগ্রহ।
সাথে থাকছে “অধিক পণ্যে, অধিক ছাড়” অফার। ২৪ সেপ্টেম্বর ২০২০ থেকে শারদ উৎসবে রঙ বাংলাদেশ-এর সকল আউটলেট, অনলাইন ওয়েবসাইট ও ফেসবুকে বেশী কিনলে বেশি লাভ। এই অফারে যতবেশী কেনাকাটা ততবেশী মূল্যছাড়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *