পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল

খেলাধুলা

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের উদীয়মান টাইগারদের (ইমার্জিং দল) বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার ঢাকায় আসছে আয়ারল্যান্ড উল্ভস খ্যাত ‘এ’ দল’। এই সফরে আইরিশরা উদীয়মান টাইগারদের সঙ্গে খেলবে একটি চার দিনের ম্যাচ, পাঁচটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

আগামী ১৮ ফেব্রুয়ারি সকালে ঢাকা পৌঁছে অন্য ফ্লাইটে চট্টগ্রাম রওয়ানা করবে দলটি। এখানে করোনা পরীক্ষা শেষে ৩ দিন কোয়ারেন্টিনে থেকে অনুশীলনে নামবে আয়ারল্যান্ড উল্ভস।

চট্টগ্রামে ২৬ ফেব্রুয়ারি থেকে আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে চারদিনের ম্যাচটি। এরপর ৫, ৭ ও ৯ মার্চ চট্টগ্রামেই অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচ।

চট্টগ্রাম পর্ব শেষে ঢাকায় বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে ১২ ও ১৪ মার্চ। ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে। ওয়ানডের পর একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ১৭ও ১৮ মার্চ।

আইরিশ উল্ভস দল : মার্ক আদির, কার্টিস ক্যাম্পার, পিটার চেজ, গেরেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন দোহেন, জনাথন গার্থ, শেন গেটকেট, গ্রাহাম হুম, জার্মি ললর, জস লিটল, জেমস ম্যাককালাম, নেইল রক, হ্যারি টেক্টর (অধিনায়ক), লর্কান টাকার ও বেন হোয়াইট।

বাংলাদেশ ইমার্জিং দল : সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম, শামীম হোসেন পাটোয়ারি, শফিকুল ইসলাম (ইমন), মুকিদুল ইসলাম, মোহাম্মদ শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রকিবুল হাসান, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন, আকবর আলি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *