পেশা ও ব্যক্তি জীবনে ভেঙে পড়ছেন শিল্পা?

বিনোদন

ডেস্ক রিপোর্ট : কিছু দিন আগেও বলিউডের অন্যতম সফল দম্পতি মনে করা হতো শিল্পা শেঠি ও তার ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রাকে। কিন্তু সাম্প্রতিক সময়ে পর্নোগ্রাফি মামলায় রাজের নাম জড়িয়ে পড়ায় চিড় ধরেছে তাদের সম্পর্কে। এমনটাই কানাঘুষা বলিউডের ভেতরে-বাইরে। গুঞ্জন উঠেছে, তার জেরে শিল্পা নাকি রাজের ঘর ছাড়তে চলেছেন।

গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে তার মুম্বাইয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ দমন শাখা। পর্ণোগ্রাফি তৈরি করা ও তা একটি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় রাজের পাশাপাশি শিল্পার দিকেও আঙুল তুলেছিলেন নেটিজেনরা। স্বামীর গ্রেপ্তারির পরেই লাইমলাইট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন এই নায়িকা। ঠিক সে সময়েই মুক্তি পেয়েছিল শিল্পার ছবি ‘হাঙ্গামা টু’। কিন্তু ছবির প্রচারে দেখা যায়নি অভিনেত্রীকে।

পাশাপাশি ‘সুপার ডান্সার চাপ্টার ফোর’-এর বিচারকের আসন থেকেও সরে গিয়েছিলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় এই বলিউড নায়িকা। সব মিলিয়ে রাজের গ্রেপ্তারি বেশ প্রভাব ফেলে শিল্পার পেশাগত জীবনে। তবে শুধু পেশাই নয়, ব্যক্তিগত জীবনেও ভেঙে পড়েছেন শিল্পা, এমনটাই খবর।

সম্প্রতি নায়িকার এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমে জানিয়েছেন, রাজের ঘটনায় শিল্পা বিস্মিত ও আহত। কারণ স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে তিনি নাকি কিছুই জানতেন না। এখন সবকিছু জানার পর তিনি আর রাজের বাড়িতে থাকতে চান না। এমনকি তার সন্তানদেরও রাজের থেকে দূরে রাখতে চান।

যদিও এ ব্যাপারে শিল্পা এখনও মুখ খোলেননি। মাঝে একটা ব্রেক নিয়ে আবারও তিনি ফিরেছেন ‘সুপার ডান্সার চাপ্টার ফোর’-এর বিচারকের আসনে। তাকে পেয়ে খুশি শোয়ের অন্য দুই বিচারক কোরিওগ্রাফার গীতা কাপুর এবং পরিচালক অনুরাগ বসু। প্রিয় তারকা ফেরায় খুশি প্রতিযোগীরাও।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *