প্রকাশ্যে প্রেমিকার সঙ্গে শ্রাবন্তী পুত্রের চুম্বন ও অন্তরঙ্গ ছবি

বিনোদন

বিনোদন ডেস্ক: টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির একমাত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জি। শ্রাবন্তী তাকে ডাকেন ঝিনুক নামে। প্রেমের সুবাদে অভিমন্যুও মাঝেমধ্যে খবরের শিরোনাম হন। তিন বছরের বেশি সময় ধরে প্রেম করছেন তিনি। প্রেমিকার সঙ্গে তার একান্ত, অন্তরঙ্গ বিভিন্ন ছবি প্রকাশ্যে এসেছে।

বুধবার (২০ অক্টোবর) ছিল লক্ষ্মীপূজা। বিশেষ এই দিনে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনী ঘোষের একটি অন্তরঙ্গ ছবি নেটিজেনদের নজর কেড়েছে। যেখানে প্রেমিকাকে পরম আদরে জড়িয়ে আছেন অভিমন্যু।

ধারণা করা হচ্ছে, দামিনীর বাড়িতেই লক্ষ্মীপূজা উদযাপন করেছেন অভিমন্যু। এর ফাঁকেই দু’জন ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দি হন। ছবিটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন দামিনী। এরপর সেটার স্ক্রিনশট নিয়ে অভিমন্যুও পোস্ট করেন। সঙ্গে জুড়ে দেন একটি চুম্বনের ইমোজি।

তিন বছর ধরে প্রেম করলেও সেটা স্বীকার করেননি অভিমন্যু। চলতি বছরের প্রথম দিকে সম্পর্কের বর্ষপূর্তিতে ঘোষণা দেন। তখনই আলোচনার কেন্দ্রে চলে আসে তরুণ এই যুগল।

শ্রাবন্তী আগে থেকেই ছেলের প্রেমের কথা জানেন। মেনেও নিয়েছেন সানন্দে। এমনকি কিছু দিন আগে ছেলে ও তার প্রেমিকাকে নিয়ে ঘুরে এসেছেন মালদ্বীপে। ওই সফরে শ্রাবন্তীর সঙ্গে ছিলেন তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী।

অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ একজন মডেল। জন্ম ও বেড়ে ওঠা কলকাতায়। তবে তার রূপ-সৌন্দর্য বলিউডের সুন্দরী নায়িকাদের টক্কর দিতে সক্ষম। ইনস্টাগ্রামে প্রতিনিয়তই উষ্ণ-খোলামেলা ছবি পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, ২০০৩ সালে শ্রাবন্তী চ্যাটার্জির প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। সেই সংসারের সন্তান অভিমন্যু। এরপর ২০১৬ সালে রাজীবের সঙ্গে তার বিচ্ছেদ হয়। একই বছর বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। বছর না গড়াতে ভেঙে যায় সেই সংসারও। ২০১৯ সালে শ্রাবন্তী বিয়ে করেন রোশান সিংকে। গেল বছরের শেষ দিকে এই সম্পর্কেও বিচ্ছেদ চেয়ে চলে আসেন তিনি। এখন সেই বিচ্ছেদ মামলা চলমান রয়েছে। আর শ্রাবন্তী প্রেম করছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *