প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগ সীতাকুণ্ডে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাউপকরণ বিতরণ সম্পন্ন

সারাবাংলা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় প্রতিষ্ঠিত সামাজিক মানবিক ও উন্নয়ন সংস্থা প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ এর সন্দ্বীপ শাখার উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণও অভিভাবক সমাবেশ সম্পন্ন হয়েছে। গত শনিবার দারুস সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। করোনা কালীন পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনা জীবন মান উন্নয়নের লক্ষ্যে ৫০ শিক্ষার্থীর মধ্যে একমাসের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। সেই সঙ্গে করোনা পরিস্থিতির জন্য পড়াশোনা থেকে পিছিয়ে থাকা শিক্ষার্থীদের পড়াশোনার মান আরো উন্নত ও গতিশীল করতে অভিভাবক ও শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা ও পরামর্শ দেওয়া হয়।
জগলু আলম নাহিদ এর সভাপতিত্বে এবং জিয়াউর হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দারুস সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাইমুনা খানম। বিশেষ অতিথি ছিলেন দারুস সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা মিজানুর রহমান, হাজী আব্দুল্লাহ নূর, দারুসসালাম ক্যাডেট মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জহিরুল ইসলাম, সহকারী শিক্ষিকা কামরুন্নাহার। এছাড়া উপস্থিত ছিলেন) প্রথম প্রহর ফাউন্ডেশন সন্দ্বীপ টিমের সাংগঠনিক সচিবঃ সাঈদী হাসান, জাহিদুল ইসলাম (শুভ), নুরুল আফছার রবিন, ইমরান খান, মোঃ তফছির আলম, অমিত ঘোষ, তৌহিদুল ইসলাম (নিশাদ), ইকরাম হোসেন, নাজমুল আলম, সাকিল মাহমুদ, কাইয়ুম, মোঃ হেলাল হোসেন, কাজী আরাফাত প্রমূখ।
সমাপনী কালে বক্তারা প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ সন্দ্বীপ শাখার এই মহতী উদ্যোগকে স্বাগত জানান ভবিষ্যতে যে কোন সামাজিক ও মানবিক কাজে প্রথম প্রহর ফাউন্ডেশন কে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *