প্রথম বারের মতো পড়শীর কণ্ঠে সালমান শাহর গান

বিনোদন

ডেস্ক রিপোর্ট : ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা গিয়েছিলেন ঢালিউডের হার্টথ্রব নায়ক সালমান শাহ। মৃত্যুর এত বছর পরও দর্শক হৃদয়ে বেঁচে আছেন তিনি। এবারের মৃত্যুবার্ষিকীতে সালমানকে বিশেষভাবে স্মরণ করছেন তার ভক্ত, দেশের জনপ্রিয় গায়িকা সাবরিনা এহসান পড়শী।

সালমান শাহ অভিনীত জনপ্রিয় সিনেমা ‘চাওয়া থেকে পাওয়া’র সুপারহিট গান ‘সাথী তুমি আমার জীবনে’ কণ্ঠে তুলেছেন এই গায়িকা। মূল গানটিতে খালিদ হাসান মিলু ও কনকচাঁপা কণ্ঠ দিলেও বিশেষ এই ভার্সনটি গেয়েছেন পড়শী একাই। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা-সুর করা গানটিকে নতুন সংগীতায়োজনে রূপ দিয়েছেন এ প্রজন্মের সংগীত পরিচালক প্রত্যয় খান।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) দিনভর রাজধানীর তিনশ ফিটে গানটির ভিডিওর দৃশ্যধারণ করা হচ্ছে। এটি পরিচালনায় রয়েছেন চন্দন রায় চৌধুরী। এম এম সরকার পরিচালিত সিনেমায় গানটিতে সালমানের সঙ্গে জমেছিল শাবনূরের রসায়ন। তবে পড়শীর ভিডিওতে থাকছেন গায়িকা নিজেই।

পড়শী বলেন, ‘যখন থেকে সালমান শাহর সম্পর্কে জানতে শিখেছি, তার সিনেমা দেখেছি তখন থেকেই আমি তার ভক্ত। তার অভিনীত সিনেমার অনেক গানই আমার খুব প্রিয়। এর আগে একবার সালমান শাহর মৃত্যুবার্ষিকীতে একটি টিভি লাইভে তাকে ট্রিবিউট করে গান গেয়েছিলাম। এবার প্রথমবারের মতো তার সিনেমার গান রেকর্ড করেছি। তার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসার জায়গা থেকেই কাজটি করেছি। আশাকরি তার এবং আমার উভয়ের ভক্তরাই গানটি পছন্দ করবেন।’

পড়শী আরও জানান, মূল গানটির সত্ত্বাধিকারী অনুপম মিউজিকের ইউটিউব চ্যানেলে ৬ সেপ্টেম্বর গানচিত্রটি উন্মুক্ত করা হবে। এটির পৃষ্ঠপোষকতায় রয়েছে প্রাণ ফুট্রো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *