‘প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা ও অক্লান্ত পরিশ্রমে নারীদের সাফল্য’

রাজনীতি

ডেস্ট রিপোর্ট : মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি বলেছেন, ‘দেশের মোট অর্ধেক জনসংখ্যা নারী। তাই নারীদের পেছনে ফেলে দেশের উন্নয়ন সম্ভব নয়। নারীদের সাফল্যের পেছনে রয়েছে প্রধানমন্ত্রীর সুযোগ্য দিকনির্দেশনা ও অক্লান্ত পরিশ্রম। দলমত নির্বিশেষে সবাইকে যার যার জায়গা থেকে বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে হবে।’

শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের এলডি হলে আয়োজিত আওয়ামী লীগ মহিলা বিষয়ক উপকমিটির উদ্যোগে আয়োজিত যৌথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আওয়ামীলীগ দেশকে স্বাধীনতা এনে দিয়েছে। দেশের ঐতিহ্যবাহী এ রাজনৈতিক সংগঠনটির বিভিন্ন অঙ্গসংগঠন রয়েছে। সবাই মিলে ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। আমাদের সবার লক্ষ্যও এক।’

তিনি আরও বলেন, দেশের প্রতি নিবেদন রেখে দলের কর্মীদের এগিয়ে যেতে হবে। আগামী দিনে দলের কর্মীরাই দেশের হাল ধরবে, জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে দেশকে উন্নত দেশের কাতারে নোঙর করাতে হবে।

সভায় অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক সুলতানা শফি ছাড়াও মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও মহিলা শ্রমিক লীগের নেত্রীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *