প্রধানমন্ত্রী সবসময় অবিশ্বাস্য সমর্থন দেন : মাহমুদউল্লাহ

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপটি মোটেও ভালো যায়নি বাংলাদেশ ক্রিকেট দলের। প্রথম রাউন্ডে তিন ম্যাচের মধ্যে হেরেছে একটি। পরে সুপার টুয়েলভে গিয়ে পাঁচ ম্যাচের একটিও জেতা হয়নি টাইগারদের। ফলে আরও একবার খালি হাতেই বিশ্বকাপ থেকে ফিরতে হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দলকে।

এমন ভরাডুবির পর স্বাভাবিকভাবেই দেশের ক্রিকেটাঙ্গনে বাংলাদেশ দলকে নিয়ে চলছে তুমুল সমালোচনা। তবে এর ঠিক বিপরীত বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত বুধবার (১৭ নভেম্বর) জলবায়ু সম্মেলনে অংশগ্রহণ-পরবর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট দলের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী। শুক্রবার (১৯ নভেম্বর) থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে প্রসঙ্গক্রমে চলে আসে প্রধানমন্ত্রীর করা মন্তব্যের বিষয়টিও। এর প্রেক্ষিতে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ জানিয়েছেন, প্রধানমন্ত্রী সব সময় আমাদের প্রত্যেককে অবিশ্বাস্য উৎসাহ-অনুপ্রেরণা দেন। যা অবশ্যই দলের জন্য কল্যাণকর।

মাহমুদউল্লাহ বলেছেন, আমাদের দলের প্রতি অনবদ্য অনুপ্রেরণার জন্য প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। সত্যি কথা বলতে, এটা আমাদের দলের জন্য অনেক ইতিবাচক একটা মন্তব্য। আমাদের পক্ষ থেকে এটা নিশ্চিত করবো যে, আমরা যেনো আমাদের শতভাগের বেশি দিয়ে এই সিরিজটা খেলতে পারি।

উল্লেখ্য, গত বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের খেলা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আপনারা এতো হতাশ হন কেন? আমি এই হতাশা দেখতে চাই না। কয়েকটা খেলা তো তারা (ক্রিকেট দল) চমৎকার খেলেছে।

কখন যে ব্যাটে বলে ঠিক মতো লাগবে, ছক্কা হবে তাতো বলা যায় না। সবসময় সব অংক মেলে না। এটাও বাস্তব কথা। প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আমি চাচ্ছি তাদের আরও বেশি অনুশীলন করানো। আরও ভালো যেন খেলতে পারে সে ব্যবস্থা করা। আমাদের বেশি হতাশ হওয়া যাবে না। মাঝামাঝি থাকতে হবে। আগামীতে নিশ্চয়ই (ক্রিকেটাররা) ভালো করবে। নতুন প্রজন্ম আসছে, তারা ভালো করছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *