প্রভাসের আদিপুরুষে’র শুটিং সেটে আগুন

বিনোদন

বিনোদন ডেস্ক: ‘বাহুবলী’খ্যাত অভিনেতা প্রভাস কয়েক আগেই শেষ করেছেন তার নতুন সিনেমা ‘রাধে শ্যাম’। গতকাল (২ ফেব্রুয়ারি) থেকে শুরু করেছেন তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’র শুটিং। তবে প্রথম দিনই ঘটে গেল বিপত্তি।

মঙ্গলবার গোরগাঁও ফিল্ম স্টুডিওতে একটি বড় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ‘আদিপুরুষ’র অভিনেতা এবং ক্রু মিলে প্রায় ১০০ জনের মতো সেখানে উপস্থিত ছিলেন। ফায়ার অফিসাররা জানিয়েছেন, শুটিং সেটে সন্ধ্যা সোয়া ৪টায় আগুন লাগে। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সিনেমার একটি সূত্র বলিউড হাঙ্গামার সঙ্গে আলাপকালে জানায়, একটি দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে আদিপুরুষের সেটে। তবে স্বস্তির খবর হচ্ছে, কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সাইফ এবং প্রভাস গ্রিন স্ক্রিনের কিছু শুট করছিলেন সে সময়।

তবে আগুনে তাদের বেশ কিছু সরঞ্জামাদির ক্ষতি হয়েছে। তারা মুম্বাই ফায়ার ব্রিগেড এবং মুম্বাই পুলিশকে সহায়তার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, পরিচালক ওম রাউতের বহুল প্রতীক্ষিত ‘আদিপুরুষ’ ২০২২ সালের অক্টোবরে মুক্তি পাওয়ার কথা। এ সিনেমার ভিজ্যুয়াল বিভাগে কাজ করবে হলিউডের বিখ্যাত টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’র টেকনিক্যাল টিম। সিনেমার মোট বাজেট ধরা হয়েছে প্রায় ৫০০ কোটি টাকা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *