প্রিমিয়ার ব্যাংকের অটোমেটেড চালান সিস্টেম সার্ভিস উদ্বোধন

কর্পোরেট কর্ণার

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। বুধবার এই সার্ভিসের উদ্বোধন করা হয়। ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে যা বাংলাদেশ ব্যাংক ও অর্থ মন্ত্রণালয়ের প্রত্যক্ষ তত্ত্বাবধানে পরিচালিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই অটোমেটেড চালান সিস্টেম সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অটোমেটেড চালান সিস্টেম প্রজেক্টের পরামর্শক একেএম মোখলেসুর রহমান এবং প্রিমিয়ার ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার (সিবিও) কাজী আহ্সান খলিলসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।
প্রিমিয়ার ব্যাংকের করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান জামিল হোসাইন এই অটোমেটেড চালান সিস্টেম সার্ভিসের মুখ্য কর্মকর্তা হিসেবে অতিথিদের সবাইকে বিনীত অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানের অতিথিরা এই অটোমেটেড চালান সিস্টেম চালু করার সাথে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা জানান এবং আশা প্রকাশ করেন, এই সার্ভিসের মাধ্যমে প্রিমিয়ার ব্যাংক সরকারের রাজস্ব সংগ্রহে সক্রিয় ভূমিকা রাখবে এবং একইসাথে গ্রাহক সেবার মান আরও সমৃদ্ধ হবে। এই সার্ভিসের আওতায় প্রিমিয়ার ব্যাংকের যেকোন শাখার কাউন্টারে অথবা অনলাইন পদ্ধতিতে নগদে বা চেকের মাধ্যমে ট্রেজারি চালানের অর্থ জমা দেওয়া যাবে খুব সহজেই। সিস্টেমের মাধ্যমে ভ্যাট, ট্যাক্স, সরকারের যাবতীয় ফি দ্রুত ও সুরক্ষিত ভাবে কালেক্টেড হবে।

-প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *