প্রেমিকাকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন প্রেমিক!

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল রেলস্টেশনে প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিজেই প্রাণ হারালেন এক প্রেমিক। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত প্রেমিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত প্রেমিকের নাম সাইফুল ইসলাম (২৬)। তিনি নরসিংদীর শিবপুর উপজেলার ধনুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। অন্যদিকে প্রেমিকা নিতু আক্তার (১৮) সুনামগঞ্জের মেয়ে। তারা জেলার কালীগঞ্জে একটি কম্পানিতে চাকরি করতেন।

রেলওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসেন তারা। প্রায় দেড় ঘণ্টা যুগলবন্দী হয়ে এলাকায় ঘুরে বেড়ান। কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি বিকেল ৪টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় তারা দক্ষিণ পাশের রেললাইনে বসে ছিলেন। এ সময় তাদের মাঝে মনোমালিন্য হলে নিতু ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতিতে সাইফুল তাকে বাঁচাতে গিয়ে নিজেই ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যায়।

আর নিতু গুরুতর আহত হয়। নিতুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপপরিদর্শক ইমায়েদুল জাহিদী বলেন, ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে রেলওয়ে ফাঁড়িতে নিয়ে এসেছি। আহত নিতু ঘটনার পর থেকে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে। তাকে তার ফ্যাক্টরির লোকদের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে সুস্থ হলে ঘটনার বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *