চিত্রগ্রাহক উসকে দিলেন প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন

বিনোদন

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে চিত্রগ্রাহক তথাগত লিখেছেন, ‘একদা এক রাজকন্যা ছিল। সাত সমু্দ্র তেরো নদীর এপার-ওপারের সব রাজা তার রূপে মুগ্ধ ছিল। রাজকন্যার সৌন্দর্যে অভিভূত ছিলেন কবি ও শিল্পীরাও।’ মূলত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) প্রিয়াঙ্কার জন্মদিন। বিশেষ এই দিনে ‘কথিত বন্ধু’ তথাগত এই অভিনেত্রীকে এভাবে শুভেচ্ছা জানিয়েছেন।

অনেক দিন ধরেই ফটোগ্রাফার তথাগতের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন উড়ছে। বছরের শেষ দিনে তথাগতর এই পোস্ট তাদের প্রেমের পালে নয়া হাওয়া দিয়েছে। এ নিয়ে অন্তর্জালে চলছে নানা চর্চা।

ভালোবেসে রাহুল ব্যানার্জির সঙ্গে সংসার বেঁধেছিলেন প্রিয়াঙ্কা সরকার। পুত্র সহজের জন্মের পরই তাদের দূরত্ব বাড়তে থাকে। শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদ হয় এই জুটির। শুধু তাই নয়, তাদের ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা আদালত পর্যন্ত পৌঁছায়। রাহুলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরই তথাগতর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী।

জানা যায়, দীর্ঘ দিন ধরে একসঙ্গে কাজ করছেন তথাগত ও প্রিয়াঙ্কা সরকার। সেখানে থেকেই তাদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। পরে একসঙ্গে ঘুরতে যাওয়া, সিনেমা দেখা, দুজনের সুন্দর মুহূর্তের স্থিরচিত্র প্রকাশ্যে আসার পর গুঞ্জন উঠে প্রেম করছেন তারা। এ নিয়ে বহুবার সমালোচনার মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। যদিও এমন অভিযোগ অস্বীকার করেছেন তিনি। এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ অভিনেত্রী বলেছিলেন—‘আমরা খুব ভালো বন্ধু।’

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *