পয়েন্ট হারিয়ে লিভারপুলের গোলশূন্য ড্র

Uncategorized খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: ম্যাচে আধিপত্য দেখিয়েও জয় তুলে নিতে পারল না লিভারপুল। টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট হারিয়েছে ইয়র্গেন ক্লপের দল। বুধবার রাতে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে চ্যাম্পিয়নরা। গত রাউন্ডে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিপক্ষে শেষ দিকে গোল খেয়ে ১-১ ড্র করেছিল তারা।

ম্যাচে বল দখলে একচ্ছত্র আধিপত্য ছিল লিভারপুলের। কিন্তু আক্রমণে সুবিধা করতে পারেনি সেভাবে। ৩৪ মিনিটে মোহামেদ সালাহ বলার মতো একটি সুযোগ তৈরি করেছিলেন। জর্ডান হেন্ডারসনের ক্রস ডি-বক্সে পেয়ে বাঁ পায়ে শট নিয়েছিলেন মিসরীয় ফরোয়ার্ড। কর্নারের বিনিময়ে সেটি রক্ষা করেন নিউক্যাসল গোলরক্ষক কার্ল ডারলো।

দ্বিতীয়ার্ধে ৬৬তম মিনিটে বলতে গেলে গোল পেয়েই গিয়েছিল লিভারপুল। ফিরমিনোর কাছ থেকে পাওয়া বল সালাহ ছুঁয়ে দিলেও সেটি বাঁদিকের পোস্ট দিয়ে একটুর জন্য বেরিয়ে যায়। দু’মিনিট পর ফিরমিনোর হেড অল্পের জন্য লক্ষ্যে থাকেনি।

৭৯তম মিনিটে সুযোগ এসেছিল নিউক্যাসলেরও। রিচিসের ফ্রি কিক থেকে কিয়ারন ক্লার্কের হেড বাঁ দিকে ঝাঁপিয়ে সেভ করেন লিভারপুল গোলরক্ষক এলিসন। শেষতক গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

এতে ১৬ ম্যাচে ৯ জয় ও ৬ ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ১৯ পয়েন্ট নিয়ে ১৪তম অবস্থানে নিউক্যাসল ইউনাইটেড। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *