ফজলুর রহমান বাবুর নতুন গান অনলাইনে

বিনোদন

ডেস্ক রিপোর্ট: অনলাইন চ্যানেল লাভ টিভিতে প্রকাশিত হয়েছে অভিনেতা ও গায়ক ফজলুর রহমান বাবুর নতুন গান চান্দে বসত কইরো কইন্যা’। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এই গানটি তৈরি করা হয়েছে। এটির কথা ও সুর নাট্য নির্মাতা শিমুল সরকারের। গানটির সংগীত পরিচালনা করেছেন জনপ্রিয় গীতিকার ও সুরকার মিল্টন খন্দকার।

এর পাশাপাশি স্কাই বাংলা মিডিয়া ও সৌখিন ডট টিভির পৃষ্ঠপোষকতায় তৈরি হওয়া ‘চান্দে বসত কইরো কইন্যা’ গানটির নির্বাহী প্রযোজক শাহ আলম। এই আয়োজনের সার্বিক তত্বাবধায়নে ছিলেন ডিরেক্টর গিল্ডের বর্তমান সাধারণ সম্পাদক ও নির্মাতা এ এম কামরুজ্জামান সাগর।

বাবু ফোক ঘরানার গানে কণ্ঠ দেন বেশি। এবারের গানটিও তেমন। এ প্রসঙ্গে নাট্যকার শিমুল সরকার জানিয়েছেন, ‘ফোক ঘরানার গানে এমনিতেই বাবু ভাই সারা দেশে বিপুল সমাদৃত। সারা পৃথিবীর বাংলা ভাষা ভাষীদের কাছেও রয়েছে তার সমান গ্রহণযোগ্যতা। নতুন এই গানটিও ফোক ঘরানার গান।’

গানের বিষয়বস্তু সম্পর্কে তিনি বলেন, ‘চান্দের কইন্যার সাথে এক যুবকের জড়িয়ে থাকা সুখ-দুঃখকে কেন্দ্র করেই গড়ে উঠেছে এই গানটির কাহিনি। নতুন এই গান নিয়ে ফজলুর রহমান বাবু ভাই খুব আশাবাদী বলেও জানান তিনি।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি নিয়মিতই গানের সঙ্গে থাকার চেষ্টা করেন ফজলুর রহমান বাবু। তবে পেশা নয়, গানকে তিনি সঙ্গে রেখেছেন ভালোবাসার টানে। সেই ভালোবাসা থেকেই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গেয়ে ফেললেন ‘চান্দে বসত কইরো কইন্যা’।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *