ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থাও খারাপ, সংসদে রিলিফ প্যাকেজ চাইলেন নুসরত

বিনোদন

বিনোদন ডেস্ক: লকডাউনে অন্যান্যদের মতই ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থাও খারাপ। কর্মহীন হয়েছেন বহু মানুষ। আর সংসদে গিয়ে সেকথাই তুলে ধরলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।
সংসদে চলছে বাদল অধিবেশন। আর সেখানেই বুধবার এই বিষয়ে মুখ খোলেন নুসরত।

তিনি বলেন, কোভিডের কারণে কেন্দ্রের লকডাউনের নির্দেশিকা অনুযায়ী বন্ধ রয়েছে সিনেমা হল। আর তাতে ব্যাপক ক্ষতি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে।লকডাউনের ফলে দেশ জুড়ে সব সিনেমা হল বন্ধ হয়ে যায়। আর এর জেরেই কাজ হারিয়েছেন লক্ষ লক্ষ মানুষ। কাজ হারিয়েছেন ক্যামেরাম্যান, মেক আপ আর্টিস্ট সহ ক্যামেরার পিছনে কাজ করা বহু মানুষ। নুসরত বলেন, তিনি চেষ্টা করেই সবাইকে সাহায্য করতে পারেননি।

তাই ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য রিলিফ প্যাকেজ দেওয়ার কথা বলেন তিনি।নিউ নর্মালে অনেক দিন ধরেই সিনেমা হলগুলি খোলার আবেদন জানিয়ে চলেছে মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া। সুরক্ষাবিধির প্রস্তাবনা দেওয়া সত্ত্বেও এখনও হল খোলার অনুমতি সরকারের পক্ষ থেকে দেওয়া হয়নি। সিনেমা হলগুলি খোলার আবেদন ইতিমধ্যেই জানিয়েছেন দেব মিমি চক্রবর্তী, অঙ্কুশ-সহ অন্যান্য টলিউড তারকারা। তাঁদের মতো নিজের সংসদের ভিডিওটি টুইটারে শেয়ার করে তাতেও ‘আনলক সিনেমা সেভ জবস’ হ্যাশট্যাগ দিয়েছেন নুসরত। বন্ধু তথা সহ-সাংসদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন মিমি চক্রবর্তীও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *