ফুলছড়ি ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি খুন

সারাবাংলা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ওরফে রকি (৩২) গত রোববার রাতে দুর্বৃত্তদের ছুড়িকাঘাতে খুন হয়েছেন। এসময় তার সহপাঠি সোহেল মিয়া (৩০) ও প্লাবন মিয়া (৩২) আহত হন। রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে এই ঘটনা ঘটে। আশিকুর রহমানের বাড়ি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সৈদার রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আশিকুর রহমান ২০১৫ সাল থেকে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি রোববার রাত ১০ টার দিকে সহপাঠি প্লাবন, মমিন ও সোহেলকে নিয়ে গাইবান্ধা শহর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তিনি জেলা শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌছলে দূবৃর্ত্তরা তার পথরোধ করে। তারা ধারালো অস্ত্র দিয়ে আশিকুর রহমানকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে দূবৃর্ত্তরা তার সঙ্গে থাকা দুইজনকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়। সেখানে নেওয়ার পর জরুরী বিভাগের চিকিৎসক ড. আরিফ ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
গতকাল সোমবার ১২ জুলাই ময়নাতদন্ত শেষে নিহত রকির বাদ আসর দাফন সম্পন্ন হয়, এদিকে ফুলছড়ি উপজেলাসহ সারা গাইবান্ধায় শোকের ছায়া বিরাজ করছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *