ফুলের শুভেচ্ছায় সিক্ত সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক

সারাবাংলা

খোরশেদ আলম, আশুলিয়া থেকে
ফুলের শুভেচ্ছায় সিক্ত সাভার উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি বাংলাদেশের সবচেয়ে বেশি ভোট পেয়ে স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের নির্বাচিত একজন চেয়ারম্যান। চেয়ারম্যানে হিসেবেও এলাকায় উনার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। গত বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ধামসোনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন, রাজনৈতিক দলসহ সামাজিক সংগঠনের নেতা কর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় নব-নির্বাচিত সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম তাকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেনজীর আহম্মেদ, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান।
তিনি বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে দেশের সর্বচ্চ ভোটে বিজয়ী চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন। তারপর থেকে সুখে-দুঃখে আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। গত দিনগুলোতে আপনাদের পাশে যেভাবে ছিলাম আগামীতেও সুখে-দুঃখে আপনাদের পাশে থাকবো। এসময় তিনি সবার কাছে দোয়া চান।
আনন্দে উচ্ছ্বাসিত হয়ে ধামসোনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মো. শফি উদ্দিন বলেন, আমরা ধামসোনার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম ভাইকে সাভার উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সবার প্রতি কৃতজ্ঞ। তিনি আরও বলেন, আশুলিয়ার এই জনপ্রিয় চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম ভাইকে আগামী নির্বাচনেও চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য আমরা আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনের ভাইয়েরা একত্রে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। উনাকে জয় করবো ইনশাল্লাহ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *