ফের ‘টাইগার থ্রি’র শুট শুরু, ইউরোপ যাচ্ছেন সালমান-ক্যাটরিনা

বিনোদন

ডেস্ক রিপোর্ট : বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের ভক্তদের জন্য সুখবর। বহুল প্রতীক্ষিত ‘টাইগার থ্রি’ সিনেমার শুট ফের শুরু হতে চলেছে। বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, সালমান খান, ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমিসহ মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ সিনেমার টিম ইউরোপের বিভিন্ন লোকেশনে শুটের জন্য এ বছরের আগস্টের দ্বিতীয় সপ্তাহে উড়াল দেবেন। সেখানে সিনেমার বিভিন্ন অংশের শুট হবে এবং এ শুট চলবে টানা দুই মাস।

প্রতিবেদনে বলা হয়েছে, বিভিন্ন মনোরম লোকেশনে শুটের পর এবার সিনেমাটির প্রযোজকেরা চাইছেন বাকি অংশ অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক ও রাশিয়ায় দৃশ্য ধারণ করবেন। সিনেমাটির গল্পই এমন, যেখানে চরিত্রগুলোকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হবে অসম্ভব মিশনে। এবারের শিডিউল ৫০ দিনের বেশি।

সালমান খান ও তাঁর ক্রু প্লেনে উঠবেন ১২ আগস্ট, কিন্তু ক্যাটরিনা কাইফ ওই মাসের শেষের দিকে তাঁদের সঙ্গে যুক্ত হবেন। শুরুতে সালমানের সলো শুট করা হবে। এর পর দুই তারকার শুট হবে।

আয়ারল্যান্ড, গ্রিস, স্পেন ও ফ্রান্সেও শুটের পরিকল্পনা রয়েছে নির্মাতার। যা হোক, কবে তাঁরা এসব লোকেশনে শুট করবেন, তা নিশ্চিত হওয়া যায়নি।

এ অঞ্চলে সিনেমাটির শুটিংয়ের জন্য বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। প্রযোজক আদিত্য চোপড়া চান, বড় পর্দায় যেন এই অ্যাকশন-প্যাকড সিনেমা ভালোভাবে উপভোগ করতে পারেন দর্শক।

এর আগে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, বলিউডের ‘কিং খান’ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকে শুরু হবে ‘টাইগার থ্রি’ সিনেমার গল্প। আর এই কারণে ‘পাঠান’ সিনেমায় দেখা মিলবে বলিউড ভাইজানের।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে ‘টাইগার থ্রি’ পরিচালনা করছেন মনীশ শর্মা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *