ফের ভূষণ কুমারের সঙ্গে কাজ করছেন প্রভাস

বিনোদন

বিনোদন ডেস্ক : ‘বাহুবলি’ সুপারস্টার প্রভাস ও বলিউড তারকা সাইফ আলি খানের বহুল প্রতীক্ষিত ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা হয়েছে কদিন আগে।

তবে এ সিনেমার অন্য পাত্রপাত্রী নিয়ে জল্পনার অন্ত নেই।

এবার খবর, এ সিনেমায় লক্ষণের ভূমিকায় অভিনয় করছেন সানি সিং।

এর আগে ‘সীতা’ চরিত্রে আনুশকা শেঠি, কিয়ারা আদভানি, আনুশকা শর্মা ও কীর্তি সুরেশের নাম আলোচনায় এসেছিল। এবার জোর গুঞ্জন, নির্মাতারা এ সিনেমার জন্য কৃতি শ্যাননের সঙ্গে চুক্তি সেরেছেন।
‘আদিপুরুষ’ কৃতির ষষ্ঠ সিনেমা, যেটি এ বছরের নভেম্বর থেকে ২০২১ সালের আগস্ট পর্যন্ত শিডিউল ঠিক করা হয়েছে। সম্প্রতি কৃতি শ্যানন ‘হাম দো হামারে দো’ সিনেমার শুটিং করছেন, এতে তাঁর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও।
এ ছাড়া অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পান্ডে’, বরুণ ধাওয়ানের বিপরীতে ‘ভেদিয়া’ সিনেমায় দেখা যাবে। ‘আদিপুরুষ’-এর বাইরেও কৃতির হাতে আরো দুটি সিনেমা রয়েছে।
নতুন প্রতিবেদন অনুযায়ী, ‘আদিপুরুষ’ সিনেমায় রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে, সাইফ আলি খানকে দেখা যাবে লঙ্কেশ চরিত্রে আর সীতা চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে। সানি সিং অভিনয় করবেন লক্ষণের ভূমিকায়।

সানি সিং ‘পেয়ার কা পঞ্চনামা’ ও ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমায় অভিনয় করে খ্যাতি পেয়েছেন। এবার প্রভাসের সঙ্গে ‘লক্ষণ’ চরিত্র পেয়ে বেশ উৎফুল্ল সানি সিং।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি স্টুডিওতে এ সিনেমার শুটিং শুরু হবে। পরিচালক ওম রৌত এরই মধ্যে ভিএফএক্স শিল্পীদের সঙ্গে কথা সেরেছেন, যাঁদের ‘অ্যাভাটার’ ও ‘ওয়ার’ সিনেমায় কাজের অভিজ্ঞতা রয়েছে।

‘আদিপুরুষ’ থিয়েটারে মুক্তি পাবে ২০২২ সালের ১১ আগস্ট। থ্রিডি অ্যাকশন ড্রামা ‘আদিপুরুষ’ প্রভাসের সঙ্গে ওম রৌতের প্রথম কাজ এবং সাইফ আলি খানের সঙ্গে দ্বিতীয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *