ফ্রি হোম ডেলিভারি সার্ভিস নিয়ে ধামাকাশপিং ডটকমের যাত্রা

তথ্য প্রযুক্তি

তথ্য প্রযুক্তি ডেস্ক : প্রযুক্তির উন্নয়নের অগ্রযাত্রায় একের পর এক বাজারে আসছে ই-কমার্স প্লাটফর্ম। সর্ব শেষ সবার জন্য আকর্ষণীয় অফার আর দুশ্চিন্তা ছাড়াই কেনাকাটার জন্য দেশে যাত্রা শুরু করলো ই-কমার্স প্লাটফর্ম ধামাকাশপিং ডটকম। সম্প্রতি ‘মাত্র ১০ টাকায় টি-শার্ট’ ক্যাম্পেইনের মাধ্যমে ইতোমধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছে ই-কমার্স প্লাটফর্মটি।

ইতিমধ্যে ধামাকাশপিং ডটকম বেশকিছু বিশেষ অফার এনেছে যেমন- ওয়ালটন প্রিমো আরএম৪ লঞ্চিং, মিনিস্টার টিভির সঙ্গে কম্বো অফার, ম্যাকবুক প্রোতে ডিসকাউন্টসহ আরও অনেক। পাশাপাশি গ্রাহকরা ক্যাশব্যাক অফার অথবা রয়েলটি পয়েন্ট অফারও পাবেন। পাশাপাশি পাবেন ফ্রি হোম ডেলিভারি সার্ভিস। এছাড়া যেকোনো পণ্য কিনে ক্রেতারা ৭ থেকে ২১ দিনের মধ্যে ডেলিভারি পাবেন এবং পেমেন্ট করা যাবে ব্যাংক ডিপোজিট, অনলাইন পেমেন্ট, বিকাশ ও এর মাধ্যমে পারবেন। অধিক পণ্য এবং গ্রাহকদের বিক্রয়োত্তর সেবাসহ সব ধরনের সেবা দিতে ৭ হাজার স্কয়ারফিটের অফিস ও টঙ্গিতে ওয়্যারহাউজ স্থাপন করেছে ধামাকাশপিং।

ধামাকাশপিং ডটকমের আরও ফিচারের মধ্যে অন্যতম হলো দ্রুত ডেলিভারি সুবিধা, অ্যাপের মাধ্যমে কেনাকাটা, পণ্য মজুদের লাইভ স্ট্রিমিং ও সহজেই বিক্রয়োত্তর সেবা পাওয়ার নিশ্চয়তা।

ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা বলেন, “বাংলাদেশে নতুন ই-কমার্সের যাত্রা শুরু করতে পেরে আমরা খুব আনন্দিত। আমরা আশা করছি ধামাকাশপিং দিয়ে গ্রাহকদের জন্য নতুন একটা সম্ভাবনার দ্বার উন্মোচন করতে পারব। এই মুহূর্তে গ্রাহকদের জন্য বেশকিছু অফার থাকছে। সামনে গ্রাহকদের নিয়ে কাজ করার আরও বড় পরিকল্পনা রয়েছে।” তিনি আর জানান, “আমরা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসাকেও বাড়াতে উৎসাহ দেবো। আমাদের বিশ্বাস, প্লাটফর্মটি থেকে তাদের উদ্দেশ্য পূরণ করতে কাজ করতে পারবো। আমাদের প্লাটফর্মে যে লভাংশ হবে তা থেকে প্রান্তিক জনগোষ্ঠী বিশেষ করে প্রতিবন্ধী শিশুদেরও সহায়তা করবো।”

শিগগিরই অসংখ্য ডিসকাউন্ট ক্যাম্পেইন ও পণ্য যেমন বাইক, স্মার্টফোন, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্স, কম্বো গ্রোসারি, শীতের পোশাক ইত্যাদি নিয়ে হাজির হচ্ছে ধামাকাশপিং। স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড যেমন বাজাজ, টিভিএস, লিফান, ওয়ালটন, এডিসনসহ আরও অনেকেই ইতোমধ্যে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছে।

বিস্তারিত জানতে ভিজিট করুন (www.dhamakashopping.com) এই ঠিকানায় বা ফেইসবুক পেইজের (fb.com/DhamakaDigitalShopping) এই ঠিকানায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *