‘বউ শাশুড়ি’র সেঞ্চুরি

বিনোদন

বিনোদন ডেস্ক

আজ (১৩ সেপ্টেম্বর) রাতেই সেঞ্চুরি হাঁকাচ্ছে ‌‘বউ শাশুড়ি’! প্রচার হবে ধারাবাহিকটির শততম পর্ব।

টিপু আলম মিলনের গল্পে বৈশাখী টেলিভিশনের এই দীর্ঘ ধারাবাহিকটি নির্মাণ করছেন আকাশ রঞ্জন। এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, অহনা, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, আমিন, অনামিকা, গুলশান আরাসহ অনেকেই।
প্রচার হচ্ছে সপ্তাহে তিন দিন—শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে।
শত পর্ব ছোঁয়া প্রসঙ্গে এর গল্পকার টিপু আলম মিলন বলেন, ‘সংসার সুখের হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু অনেক সংসারে সুখ যেন সোনার হরিণ। বউ-শাশুড়ির সম্পর্কই এর মূল কারণ। দুজনার এ যুদ্ধটা এখন যেন সামাজিক ব্যাধি। এমন গল্পে সাজানো আমার লেখা নাটকটি দর্শক গ্রহণ করায় খুব ভালো লাগছে। আগামীতেও এ জনপ্রিয়তা অব্যাহত থাকবে বলে আমার বিশ্বাস।’
‘বউ শাশুড়ি’ নাটকের কাহিনি এমন—আবিরের বিয়ে নিয়ে পরিবারের সবাই যখন ব্যতিব্যস্ত তখন আবির তার প্রেমিকা শিলাকে বিয়ে করে বাসায় নিয়ে আসে। শুরু হয় পারিবারিক দ্বন্দ্ব। কারণ, আবিরের মা রওশন আরা তার ছেলের সঙ্গে কোনও আলোচনা না করেই তার ব্যবসায়িক পার্টনার আজমল সাহেবের মেয়ের সঙ্গে বিয়ে ঠিক করে। কারণ, আজমল সাহেবের মেয়েকে পুত্রবধূ বানাতে না পারলে রওশন আরাকে পুরো পরিবার নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে। মেজ ছেলে দুলাল দায়িত্ব নেয় শিলাকে বাড়ি থেকে বের করে আজমল সাহেবের মেয়ে ড়ির বউ কডায়নাকে বারার। সে আদৌ কি সেটা পারবে? এমনই নানা উত্তেজনা আর নাটকীয়তা নিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *