বছরের প্রথম দিনেই নতুন বার্তা দিলেন সাকিব-শিশির

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : শুরু হয়ে গেল ২০২১ সাল। পুরোনোকে ভুলে নতুনকে স্বাগত জানাচ্ছে পুরো বিশ্ব। নতুন বছরের প্রথম দিনে বেশ রহস্যময় একটা ছবি পোস্ট করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাপারটি পুরোপুরি খোলাসা করেননি সাকিব।

সাকিবের ভেরিফায়েড ফেসবুক পেইজে ছবিতে উম্মে আহমেদ শিশিরকে গর্ভবতী অবস্থায় দেখা যাচ্ছে। আর সাকিব তার পেটে চুমু দিচ্ছেন। এই ছবি নিয়ে এখন সোশ্যাল সাইটে চলছে তুমুল আলোচনা।

ছবিটির ক্যাপশনে দেশ সেরা ক্রিকেটার লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’ একই ছবি নিজের ফেসবুক পেইজে পোস্ট করেছেন সাকিবের স্ত্রী শিশিরও। তিনিও লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন এবং পূর্ণতা। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

আজ শুক্রবার দুপুর ২টার দিকে পোস্ট করা ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

সাকিবের এই ছবি নিয়ে সোশ্যাল সাইটে চলছে জল্পনা। তার মানে কি আবারও বাবা হতে যাচ্ছেন সাকিব? এই তারকা দম্পতির সংসারে দুটি কন্যাসন্তান আছে। ২০১৫ সালের ৮ নভেম্বর তাদের প্রথম কন্যা আলায়না হাসান অব্রির জন্ম হয়। আর গত বছরের ২৪ এপ্রিল লকডাউনের মাঝে পৃথিবীতে আসে দ্বিতীয় কন্যা ইররাম হাসান।

এবার সাকিব কি তৃতীয়বার বাবা হতে যাচ্ছেন? নাকি পুরনো ছবি পোস্ট করে সবাইকে একটু বোকা বানালেন বিশ্বসেরা অলরাউন্ডার?

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *