বছর না পেরোতেই কাজলের মা হওয়ার গুঞ্জন?

বিনোদন

ডেস্ক রিপোর্ট : গত বছরের ৩০ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেছিলেন দক্ষিণি নায়িকা কাজল আগারওয়াল। বর্তমানে জোর গুঞ্জন চলছে, মা হতে যাচ্ছেন তিনি।

বেশ কিছুদিন ধরেই কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম সিনেমা দুনিয়া। মাঝপথে তিনি ‘আচারিয়া’ ও ‘ঘোস্ট’ সিনেমার শুটিং বন্ধ করে দেওয়ায় এই আলোচনা এখন আরও তুঙ্গে। জানা গেছে, নির্মাতাকে কাজল জানিয়েছেন, কিছুদিনের বিরতি নিয়ে আবার শুটিংয়ে ফিরবেন। আবার শোনা যাচ্ছে, মা হওয়ার পরই শুটিং ফ্লোরে ফিরবেন ‘সিংহম’ তারকা।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি নতুন কোনো সিনেমার কাজ নিচ্ছেন না কাজল। তাই তার অন্তঃসত্ত্বার গুঞ্জন আরও জোরালো হয়েছে। মাতৃত্বের সময়টি পুরোপুরি উপভোগ করতেই সিনেমা থেকে তিনি দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা অনেকের। সামাজিক যোগাযোগমাধ্যমেও এখন আগের মতো সক্রিয় দেখা যায় না কাজলকে।

কাজল আগারওয়ালের বোন নিশা এক সাক্ষাৎকারে মজা করেই বলেছিলেন, ‘আমি চাই, কাজলের কোলে খুব তাড়াতাড়ি একটা বাচ্চা আসুক। আমি এ কথা ওকে ওর বিয়ের সময়ই বলে দিয়েছিলাম। এর পেছনে আমার একটি স্বার্থও আছে। কারণ, ও যদি মা হতে দেরি করে, তাহলে আমার ছেলের সঙ্গে ওর বাচ্চার বয়সের বেশ ব্যবধান হয়ে যাবে।’

উল্লেখ্য, বিয়ের পর তথাগত সিংয়ের ‘উমা’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফেরেন কাজল। এ ছাড়া তামিল ও হিন্দি ভাষার বেশ কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এর মধ্যে চিরঞ্জীবীর সঙ্গে ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমা দুটি অন্যতম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘প্যারিস প্যারিস’।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *