বছর পেরোতেই সুশান্তের সাবেক প্রেমিকার বিয়ে!

বিনোদন

ডেস্ক রিপোর্ট : ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এক বছরের বেশি সময় পার হয়ে গেলেও তার মৃত্যুর আসল রহস্য আজো উদঘাটন হয়নি!

প্রয়াত এই তারকা এক সময় প্রেম করতেন অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। তাদের সেই সম্পর্ক পরে ভেঙেও যায়। সুশান্ত নতুন করে প্রেমে পড়েন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। তবে সুশান্তের মৃত্যুর পর ব্যাপকভাবে আলোচনায় উঠে আসে অঙ্কিতা লোখান্ডের নামও। অঙ্কিতা সুশান্তকে নিয়ে অনেক স্মৃতিচারণও করেন।

সুশান্তের সেই প্রেমিকা এবার বিয়ে করতে যাচ্ছেন। পাত্রের নাম ভিকি জৈন। সম্প্রতি এক অনুষ্ঠানে অঙ্কিতার বিয়ের কথা ফাঁস করেছেন তার সহ-অভিনেতা শাহির শেখ।

সাত বছর আগে ধারাবাহিক ‘পবিত্র রিশতা’য় একসঙ্গে কাজ করেন সুশান্ত ও অঙ্কিতা। যার মাধ্যমে ব্যাপক পরিচিতি পান দুজন। নাটকটিতে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়ান তারা। সেই নাটকের নতুন সিজনে অঙ্গিতা জুটি বাঁধছেন শাহির শেখের সঙ্গে।

ওই সাক্ষাৎকারে শাহির শেখ বলেন, ‘নাটকটি শেষ হলে অঙ্কিতা তার প্রেমিক ভিকিকে বিয়ে করবেন।’

তবে অঙ্কিতা বলেন, ‘এ মুহূর্তে তেমন কিছু করার ইচ্ছা নেই। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে একটি পরিকল্পনা আছে।’ অঙ্কিতা যে দীর্ঘদিন ধরে ভিকির সঙ্গে প্রেম করছেন তা অবশ্য অনেকেরই জানা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *