বরগুনার ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ নিহত ২

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: বরগুনার আমতলীতে পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক চেয়ারম্যান প্রার্থীসহ দুজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে আমতলী উপজেলার মহিষকাটা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় আরও দুজন গুরুতর আহত হন। এদের মধ্যে প্রাইভেটকারে থাকা মো. আনোয়ারুল হকের (সাগর) অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো- গ ২৯-৬৩৪১) বরিশালের মুলাদি উপজেলার নাজিরপুর ইউনিয়নের ওবায়দুল শিকদারের ছেলে ও ওই ইউনিয়নের (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী মো. তৌফিক শিকদার (৪০) কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক তুহিন মৃধা (৩৫) ও অপর এক আরোহী ব্যবসায়ী মো. আনোয়ারুল হক (সাগর) পটুয়াখালী যাচ্ছিলেন।

পটুয়াখালী-কুয়াকাটা সড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের কাছাকাছি পৌঁছালে প্রাইভেটকারটি একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক মো. তৌফিক ও আরোহী তুহিন মৃধা নিহত হন। গুরুতর আহত হন প্রাইভেটকারের অপর আরোহী আনোয়ারুল হক সাগর।

এ দুর্ঘটনার কারণে ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। গুরুতর আহত এক ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *